ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গাঙ্গুলির চরিত্রে রণবীর কাপুর!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ১৩ জুলাই ২০২১  
গাঙ্গুলির চরিত্রে রণবীর কাপুর!

মোহাম্মদ আজহারউদ্দীন, শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি, কপিল দেবের পর এবার পর্দায় আসছে ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির বায়োপিক। শোনা যাচ্ছে, ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সফল এই অধিনায়কের ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সৌরভ গাঙ্গুলির বায়োপিক নির্মাণ করবে ভায়াকম প্রোডাকশন। এজন্য মোটা অঙ্কের খরচাও করতে প্রস্তুত তারা। অভিষেক টেস্টে সেঞ্চুরি থেকে ন্যাটওয়েস্ট জয়ের পর লর্ডসের গ্যালারিতেই জামা খুলে উড়ানো সবই থাকবে বায়োপিকে। কিছুদিনের মধ্যে এ বিষয়ে চূড়ান্ত চুক্তি হবে।

শোনা গিয়েছিল, গাঙ্গুলির চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশান। তবে নতুন করে গুঞ্জন, হৃতিক নয়, প্রিন্স অব কলকাতার চরিত্রে পর্দায় হাজির হবেন রণবীর কাপুর। তাকেই নাকি ‘দাদা’র পছন্দ। এর আগে সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করেছেন রণবীর। বক্স অফিসেও সেটি বাজিমাত করেছে। হয়তো সেই কারণে তার ওপর আস্থা রাখছেন নির্মাতারা।

যদিও এখনই বায়োপিক নিয়ে কিছু বলতে চান না সৌরভ গাঙ্গুলি। সংবাদ প্রতিদিন-কে তিনি বলেন, ‘এখনই কিছু বলব না। আগে চূড়ান্ত হোক, তারপর যা বলার বলব।’

এর আগে আগে করন জোহর ও একতা কাপুর সৌরভ গাঙ্গুলির বায়োপিক নির্মাণের আগ্রহ প্রকাশ করেন। তাদের মধ্যে আলোচনাও নাকি হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তাদের পক্ষ থেকে এ বিষয়ে কোনো ঘোষণা দেওয়া হয়নি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়