ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ছেলের জন্মদিনে মহেশের আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ৩১ আগস্ট ২০২১   আপডেট: ১৬:২৩, ৩১ আগস্ট ২০২১
ছেলের জন্মদিনে মহেশের আবেগঘন পোস্ট

দুই সন্তানের সঙ্গে মহেশ বাবু ও নম্রতা শিরোদকর

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। অভিনেত্রী নম্রতা শিরোদকরের সঙ্গে দাম্পত্য জীবনে তার দুই সন্তান— ছেলে গৌতম ও মেয়ে সিতারা।

আজ (৩১ আগস্ট) গৌতমের জন্মদিন। ১৫ বছর পূর্ণ হলো তার। গৌতমের বিশেষ দিনে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন মহেশ। ক্যাপশনে ‘প্রিন্স অব টলিউড’ লিখেছেন, ‘১৫তম জন্মদিন শুভ হোক আমার পুত্র। তোমাকে বেড়ে উঠতে দেখাটা আমার জীবনের সবচেয়ে বড় আনন্দ। তোমার সুন্দর আজ ও আগামীর জন্য শুভকামনা। এগিয়ে যাও এবং বিশ্বকে জয় করো। তোমার প্রতি ভালোবাসা।’

অন্যদিকে, নম্রতা শিরোদকর ইনস্টাগ্রামে গৌতমের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘একজন বালক, ভবিষ্যতের পুরুষ এবং ছেলে হিসেবে সব সময় ভালোবাসা পেয়েছো এবং ভবিষ্যতেও পাবে। ১৫তম জন্মদিন শুভ হোক প্রিয় জিবিল। তোমাকে অনেক অনেক ভালোবাসি।’

২০০৫ সালের ১০ ফেব্রুয়ারি বসেন বিয়ের পিঁড়িতে বসে মহেশ-নম্রতা। ২০০৬ সালে এই জুটির ঘর আলো করে আসে প্রথম সন্তান গৌতম কৃষ্ণা। ২০১২ সালে তাদের মেয়ের জন্ম হয়।

মহেশের পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। এই সিনেমা পরিচালনা করছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে। ২০২২ সালের জানুয়ারিতে এ সিনেমা মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়