ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

স্বামীর কুকীর্তির কথা জানতেনই না শিল্পা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ১৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১১:১৪, ১৭ সেপ্টেম্বর ২০২১
স্বামীর কুকীর্তির কথা জানতেনই না শিল্পা!

পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে অভিযোগ— পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন তিনি। কিন্তু স্বামীর এই কুকীর্তির কথা নাকি জানতেনই না শিল্পা!

রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ায় প্রায় দুই মাস পর বুধবার (১৫ সেপ্টেম্বর) মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাইয়ের অপরাধ দমন শাখা। এই চার্জশিটে শিল্পা শেঠি, শার্লিন চোপড়াসহ ৪৩ জনের বয়ান নথিভুক্ত করা হয়েছে।

এতে শিল্পা জানিয়েছেন, নিজের কাজ নিয়ে প্রচণ্ড ব্যস্ত থাকার কারণে পর্নো অ্যাপ সংক্রান্ত কোনো ব্যাপারে তিনি খোঁজ রাখেননি। এই অভিনেত্রী আরো জানান, রাজ কুন্দ্রা ২০১৫ সালের এপ্রিল মাসে ভিয়ান ইন্ডাস্ট্রিস লিমিটেড শুরু করেন। ২০২০ সালের জুলাই মাস পর্যন্ত তিনি তার সঙ্গে ছিলেন। এরপর কিছু ব্যক্তিগত কারণে সেই ব্যবসা থেকে সরে আসেন।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় মামলা দায়ের হয়েছে। এরই মধ্যে কয়েক দফা তার জামিন না মঞ্জুর করেছে আদালত। বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে রয়েছেন রাজ কুন্দ্রা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়