ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্বামী কারাগারে, কাজে ফিরলেন শিল্পা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ১৮ আগস্ট ২০২১  
স্বামী কারাগারে, কাজে ফিরলেন শিল্পা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। গত মাসে তার স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন। এরপর কাজ থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী। তবে কাজে ফিরেছেন শিল্পা।

‘সুপার ডান্সার ফোর’ রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছিলেন শিল্পা। গত ১৯ মার্চ স্বামীর গ্রেপ্তারের পর শুটিং থেকে বিরতি নিয়েছিলেন। মঙ্গলবার (১৭ আগস্ট) এই শোয়ের শুটিংয়ে হাজির হয়েছিলেন শিল্পা। এই শোয়ে তার সহ-বিচারক নির্মাতা অনুরাগ বসু ও কোরিয়োগ্রাফার গীতা কাপুরের সঙ্গে শুটিং করেন তিনি। সেটে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় শিল্পাকে, যা দেখে বেশ আবেগঘন হয়ে পড়েছিলেন তিনি।

এ প্রসঙ্গে শোয়ের প্রযোজক রজনীত ঠাকুর বলেন, ‘শিল্পা আমাদের বিচারক মণ্ডলীর অন্তর্গত এবং অবশ্যই তিনি আমাদের টিমের অংশ থাকবেন।’ এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য জানাননি তিনি।

জানা গেছে, শোয়ের নির্মাতারা শুরু থেকেই চাইছিলেন শিল্পা শুটিংয়ে ফিরুক। কিন্তু ব্যক্তিগত সমস্যা কাটিয়ে ওঠার সময় দিয়েছিলেন তারা। এই সময় শোয়ে বিশেষ অতিথি ছিলেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে, অভিনেতা রিতেশ দেশমুখ, অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ, করিশমা কাপুর।

এর আগে অনুরাগ বসু বলেন, ‘আমরা শিল্পাকে প্রচণ্ড মিস করছি। আমাদের সবার মধ্যে খুব ঘনিষ্ঠ সম্পর্ক। একটা ছোট পরিবার বলতে পারেন। কেউ না থাকলে, অবশ্যই খারাপ লাগে, শিল্পা আমাদের সবার খুব প্রিয়।’

স্বামী পর্নো কাণ্ডে গ্রেপ্তারের পর শিল্পাও জটিলতায় পড়েছিলেন। এ বিষয়ে তাকেও জিজ্ঞাসাবাদ করা হয়। এছাড়া এই অভিনেত্রী ও তার মায়ের বিরুদ্ধে আর্থিক প্রতারণার একটি মামলাও দায়ের হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়