Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৪ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

‘বিগ বস’ তারকাদের টার্গেট করতেন শিল্পার স্বামী!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ২৭ জুলাই ২০২১   আপডেট: ১৭:০০, ২৭ জুলাই ২০২১
‘বিগ বস’ তারকাদের টার্গেট করতেন শিল্পার স্বামী!

অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলা এখন বলিপাড়ায় প্রধান আলোচনার বিষয়। এই ঘটনার বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে।

এরই মধ্যে মডেল সাগরিকা সুমন দাবি করেছেন, তার অ্যাপের জন্য ভিডিও তৈরি করতে রিয়েলিটি শো ‘বিগ বস’ তারকাদের টার্গেট করতো রাজ কুন্দ্রার কোম্পানি। তিনি বলেন, ‘বিগ বস তারকা আরশি খানকে প্রস্তাব দিয়েছিল রাজ কুন্দ্রার কোম্পানি। কিন্তু আরশি পাঁচ লাখ রুপি চাওয়ায় তাকে নেওয়ার পরিকল্পনা বাদ দেওয়া হয়।’

এর আগে রাজ কুন্দ্রার গ্রেপ্তারের খবর প্রকাশ্যে আসতেই সাগরিকা সুমনের পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে সাগরিকা দাবি করেন, ২০২০ সালের আগস্টে একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য তাকে প্রস্তাব দিয়েছিলেন প্রযোজক রাজ কুন্দ্রা। ভিডিও কলের মাধ্যমে তার অডিশন নেওয়া হয়েছিল। তিন ব্যক্তি অডিশন নিয়েছিলেন। তাদের মধ্যে একজন ছিলেন রাজ কুন্দ্রা। অডিশনে তাকে পোশাক খুলতে বলা হয়েছিল।

রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) তাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রাখার আদেশ দিয়েছেন বম্বে উচ্চ আদালত।

এদিকে রাজ কুন্দ্রার জামিন আবেদন করেছেন তার আইনজীবী। বুধবার এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ