ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিল্পার স্বামীর পর্নোগ্রাফি মামলায় শার্লিন চোপড়াকে তলব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ২৭ জুলাই ২০২১   আপডেট: ১১:৪৮, ২৭ জুলাই ২০২১
শিল্পার স্বামীর পর্নোগ্রাফি মামলায় শার্লিন চোপড়াকে তলব

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সম্প্রতি পর্নোগ্রাফি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় অভিনেত্রী শার্লিন চোপড়াকে তলব করেছে মুম্বাই পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৭ জুলাই) মুম্বাই পুলিশের প্রপার্টি শাখায় শার্লিনকে তলব করা হয়েছে। এর আগে এই অভিনেত্রী জানান, রাজের ঘটনায় তার জবানবন্দি নথিভুক্ত করা হয়েছে। তিনি দাবি করেন, মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় প্রথম রাজের ঘটনায় বয়ান নথিভুক্ত করেন তিনি।

এদিকে রাজ কুন্দ্রার ঘটনায় তার স্ত্রী শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। রাজের গ্রেপ্তারের পর তার কোম্পানি ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’র পরিচালক পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপর থেকে এই অভিনেত্রীর ব্যাপারেও সন্দেহ পোষণ করে পুলিশ। ভিয়ান ইন্ডাস্ট্রিজের মাধ্যমে পর্নো ভিডিও তৈরি ও প্রকাশের কাজ করা হতো। শিল্পা এটি থেকে কোনো লভ্যাংশ পেতেন কিনা তা খতিয়ে দেখতে শুক্রবার (২৩ জুলাই) তার জবানবন্দি নিয়েছে পুলিশ। জবানবন্দিতে শিল্পা জানান, তার স্বামী নির্দোষ। শিল্পাকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে বলে শোনা যাচ্ছে।

রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় মামলা দায়ের হয়েছে। পুলিশের দাবি, শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগের প্রমাণ তাদের হাতে রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়