Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

পর্নোগ্রাফি মামলা: শিল্পার ফোন ক্লোন করা হবে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ২৬ জুলাই ২০২১   আপডেট: ০৮:০৭, ২৭ জুলাই ২০২১
পর্নোগ্রাফি মামলা: শিল্পার ফোন ক্লোন করা হবে

স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় আবারো জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে। শুধু তাই নয়, তার মুঠোফোনও ক্লোন করার কথা ভাবছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা।

ইন্ডিয়াটিভিকে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার একটি সূত্র জানিয়েছে, রাজ কুন্দ্রার স্ত্রীর ফোন ক্লোন করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তারপর আবারো শিল্পাকে জিজ্ঞাসাবাদ করার জন্য তলব করতে পারে মুম্বাই পুলিশ। শিল্পার ফোনে কোনো গোপন নথি রয়েছে কি না, কিংবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তা তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা।

গত ২৩ জুলাই শিল্পাকে ৬ ঘণ্টা জেরা করে পুলিশ। রাজের অ্যাপ ‘হটশটস’-এ কী ধরনের ভিডিও প্রকাশ পেতো, সেই বিষয়ে অবগত ছিলেন না বলে দাবি তার। এ বিষয়ে শিল্পা জানিয়েছিলেন—এই অ্যাপের সঙ্গে তার কোনো যোগসূত্র নেই। একই সঙ্গে নিজের স্বামীর পক্ষে তার যুক্তি ছিল, যৌন উদ্দীপক ছবি এবং পর্নোর মধ্যে পার্থক্য রয়েছে। রাজ পর্নো বানাতেন না বলে দাবি করেন শিল্পা।

রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারের পর রাজ-শিল্পার বাড়িতে দুইবার তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। এসময় রাজ উপস্থিত ছিলেন। তদন্তকারীদের দাবি—তল্লাশি চালিয়ে অঢেল ছবি ও ভিডিও উদ্ধার করা হয়েছে এই তারকা দম্পতির বাড়ি থেকে। রাজকে গ্রেপ্তার করার পরও তার প্রতিষ্ঠান পর্নো ছবি তৈরির প্রক্রিয়া অব‌্যাহত রেখেছিল।

রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় মামলা দায়ের হয়েছে। পুলিশের দাবি, শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগের প্রমাণ তাদের হাতে রয়েছে। আগামী ২৭ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার আদেশ দিয়েছেন আদালত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়