Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৮ ১৪২৮ ||  ১৪ সফর ১৪৪৩

দুঃসময়ে শিল্পার পাশে বোন শমিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ২৪ জুলাই ২০২১   আপডেট: ১৭:৩৩, ২৪ জুলাই ২০২১
দুঃসময়ে শিল্পার পাশে বোন শমিতা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সম্প্রতি তার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পর্নোগ্রাফি মামলায় বর্তমানে পুলিশি হেফাজতে রাজ।

এদিকে শিল্পার এই দুঃসময়ে তাকে সান্ত্বনা দিয়ে পাশে দাঁড়ালেন তার বোন অভিনেত্রী শমিতা শেঠি।

গতকাল (২৩ জুলাই) মুক্তি পেয়েছে শিল্পা অভিনীত সিনেমা ‘হাঙ্গামা-টু’। এ উপলক্ষে তাকে শুভ কামনা জানিয়েছেন শমিতা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “শুভকামনা আমার ডার্লিং মুংকি। ১৪ বছর পর তোমার হাঙ্গামা মুক্তি পাচ্ছে। জানি, এজন্য তুমি এবং পুরো টিম অনেক পরিশ্রম করেছো। তোমাকে ভালোবাসি এবং তুমি জীবনে অনেক চাড়াই-উৎরাই পার করেছো, একটা বিষয়ে নিশ্চিত এগুলো তোমাকে আরো শক্তিশালী করেছে। এই দুঃসময়ও কেটে যাবে ডার্লিং। ‘হাঙ্গামা-টু’ সিনেমার পুরো টিমকে শুভ কামনা।”

এর আগে দর্শকদের ‘হাঙ্গামা-টু’ সিনেমা দেখার অনুরোধ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শিল্পা শেঠি লেখেন, “যোগ ব্যায়ামের একটি টেকনিক আমি মেনে চলি, সেটি হলো জীবন শুধু বর্তমান সময়ে বিদ্যমান। ‘হাঙ্গামা-টু’ সিনেমার পুরো টিম অনেক পরিশ্রম করেছেন। একটি ভালো সিনেমা নির্মাণের চেষ্টা করেছেন। সিনেমাটির ওপর কোনো প্রভাব পড়া উচিত না। তাই, আমি সকলকে অনুরোধ করছি, এর সঙ্গে যুক্ত প্রত্যেকটি মানুষের মুখে হাসির ফোটানোর জন্য পরিবারের সঙ্গে ‘হাঙ্গামা-টু’ দেখুন।”

‘হাঙ্গামা-টু’ পরিচালনা করছেন প্রিয়দর্শন। এতে আরো অভিনয় করছেন— পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, মিজান জাফরি, প্রাণিতা সুভাষ, টিকু তালসানিয়া, আশুতোষ রানা প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়