Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৩ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

শিল্পার আলোচিত যত ঘটনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ২৯ জুলাই ২০২১   আপডেট: ১৮:১২, ২৯ জুলাই ২০২১
শিল্পার আলোচিত যত ঘটনা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। অভিনয় দক্ষতা ও রূপ দিয়ে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

সম্প্রতি শিল্পার স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন। বিষয়টি নিয়ে আলোচনায় এই অভিনেত্রী। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে এবারই প্রথম তিনি আলোচনায় এসেছেন তা কিন্তু নয়। এর আগেও কয়েকবার ব্যক্তিগত কারণে শিল্পাকে খবরের শিরোনাম হতে হয়েছে।

অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে প্রেম: বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে শিল্পার প্রেম নিয়ে বলিপাড়ায় এক সময় অনেক চর্চা হয়েছে। কিন্তু পরবর্তী সময়ে তাদের সম্পর্কে চিড় ধরে। তিক্ততার মাধ্যমে তাদের সম্পর্ক শেষ হয়। অক্ষয়ের সঙ্গে প্রেম শিল্পার জীবনের অন্যতম আলোচিত ও চর্চিত ঘটনা।

অভিনেতা রিচার্ড গেরের সঙ্গে চুম্বন: এইডস নিয়ে একটি সচেতনামূলক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শিল্পা। ২০০৭ সালের সেই অনুষ্ঠানের একই মঞ্চে ছিলেন ‘প্রিটি ওম্যান’ সিনেমাখ্যাত রিচার্ড গেরে। মঞ্চে শিল্পাকে একাধিকবার চুমু খেয়েছিলেন রিচার্ড। এ নিয়ে সেই সময় বেশ আলোচিত হয়েছিলেন শিল্পা। ঘটনার পর শিল্পা ও রিচার্ডের কুশপুতুল পোড়ানো হয়েছিল। এখানেই শেষ নয়, তাদের বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছিল। যদিও সুপ্রিম কোর্টে মামলাটি খারিজ করা হয়।

শিল্পার গালে পুরোহিতের চুমু: ২০০৯ সালে একই রকম আরো একটি ঘটনা ঘটে শিল্পার সঙ্গে। ভারতের উড়িষ্যার দক্ষিগোপাল মন্দিরে গিয়েছিলেন এই অভিনেত্রী। সেখানে এক পুরোহিত খালি গায়ে শিল্পাকে চুম্বন করেছিলেন। হাসিমুখেই সেই চুম্বন গ্রহণ করেছিলেন তিনি। তার কোনো আপত্তিও ছিল না। তবে বিষয়টি অনেক বড় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

বিগ ব্রাদার রিয়েলিটি শো: আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন রিয়েলিটি শো ‘সেলিব্রিটি বিগ ব্রাদার’। ২০০২ সালে এই শোয়ে ছিলেন শিল্পা। তিনিই একমাত্র ভারতীয় অভিনয়শিল্পী যিনি এতে অংশ নেন। তখন তাকে নিয়ে অনেক আলোচনা হয়। শোয়ে এই অভিনেত্রীকে বর্ণবাদ নিয়ে অনেক বিদ্রূপ সহ্য করতে হয়েছে। তবে শেষ পর্যন্ত এই শোয়ে বিজয়ী হয়েছিলেন তিনি।

জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা: একটি তামিল পত্রিকায় অপ্রীতিকরভাবে পোজ দেওয়ায় শিল্পা ও অভিনেত্রী রীমা সেনের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা করেছিলেন মাদুরাই আদালত। ২০০৬ সালে এই ঘটনা নিয়ে বেশ আলোচিত হয়েছিলেন শিল্পা। যদিও এক সাক্ষাৎকারে শিল্পা বলেন, ‘যে ছবি প্রকাশিত হয়েছে তাতে আপত্তিকর কী আছে? নাভী দেখানো যদি আপত্তিকর হয় তাহলে ভারতের অন্যতম ট্র্যাডিশনাল পোশাক শাড়ি নিষিদ্ধ করতে হবে।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়