ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

রাজ-শিল্পাকে জরিমানা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ২৯ জুলাই ২০২১   আপডেট: ১৫:০২, ২৯ জুলাই ২০২১
রাজ-শিল্পাকে জরিমানা

একেই বুঝি বলে মরার ওপর খাঁড়ার ঘা। পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পার স্বামী। এবার তাদের জরিমানা করেছে সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অব ইন্ডিয়া (এসইবিই)।

ব্যবসায়ীক চুক্তিভঙ্গের অভিযোগে শিল্পা ও রাজ কুন্দ্রাকে ৩ লাখ রুপি জরিমানা করেছে এসইবিই। জি ২৪ ঘণ্টার প্রতিবেদনে বলা হয়েছে, সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অব ইন্ডিয়া জানিয়েছে, শিল্পা ও রাজের সংস্থা ভিয়ান ইন্ডাস্ট্রিজ এসইবিই’র ‘প্রভিশনস ইনলাইডার ট্রেডিং রেগুলেশন’ লঙ্ঘন করেছিল কিনা, তা নিয়ে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত তদন্ত হয়। এর ভিত্তিতেই এই নির্দেশ দেওয়া হয়েছে।

গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। গ্রেপ্তারের পরদিন রাজকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত। এরপর তা বাড়িয়ে ২৭ জুলাই করা হয়। এরপর তাকে ১৪ দিন পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বোম্বে উচ্চ আদালত।

এই ঘটনায় এখন পর্যন্ত শিল্পার সংশ্লিষ্টতা পায়নি পুলিশ। এদিকে স্বামীর গ্রেপ্তারের পর রাজের ভিয়ান ইন্ডাস্ট্রিজের পরিচালকের দায়িত্ব থেকে পদত্যাগের ঘোষণা দেন শিল্পা। এরপর তার জবানবন্দি নেওয়া হয়। তার বিষয়ে এখনো তদন্ত চলছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়