Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

গাছের সঙ্গে নয়নতারার বিয়ে!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ২১ অক্টোবর ২০২১   আপডেট: ১১:০৯, ২১ অক্টোবর ২০২১
গাছের সঙ্গে নয়নতারার বিয়ে!

ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। গাছের সঙ্গে বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে অনেকদিন থেকেই চুটিয়ে প্রেম করছেন নয়নতারা। কিছুদিন আগে বাগদানও সেরেছেন। আগামী ডিসেম্বরে অথবা ২০২২ সালের শুরুতে নাকি বিয়ের পরিকল্পনাও করছেন তারা।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নয়নতারার মাঙ্গলিক সমস্যা রয়েছে। এই সমস্যা থাকলে কোনো মাঙ্গলিক যদি কোনো অমাঙ্গলিককে বিয়ে করতে চান তাহলে প্রথমে তাকে কোনো গাছ, প্রাণী বা বস্তুর সঙ্গে বিয়ে করতে হয়। তাই নয়নতারাকেও প্রথমে গাছের এবং পরে বিগনেসের সঙ্গে বিয়ে করতে হবে।

বেশকিছুদিন ধরেই নয়নতারা ও বিগনেশকে শির্দি মন্দির, সিদ্ধি বিনায়ক মন্দির এবং কর্ণাটকের বিভিন্ন প্রাচীন মন্দিরে যেতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, মাঙ্গলিক সমস্যার সমাধানের জন্যই হয়তো বিভিন্ন জায়গায় ছুটছেন তারা।

বর্তমানে নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত বিগনেশ ও নয়নতারা। তার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। সিনেমায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন— মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।

অন্যদিকে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নয়নতারা, সামান্থা আক্কিনেনি ও বিজয় সেতুপাতি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়