ঢাকা     বুধবার   ১০ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৬ ১৪২৯ ||  ১১ মহরম ১৪৪৪

কেন বারবার পেছাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৬, ১ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৭:২৯, ১ ডিসেম্বর ২০২১
কেন বারবার পেছাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে?

বলিউডে চলছে বিয়ের ধুম। কয়েকদিন আগে দীর্ঘ দিনের প্রেমিকা পত্রলেখার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা রাজকুমার রাও। খুব শিগগির অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বিয়ে করবেন বলে গুঞ্জন চাউর হয়েছে।

এদিকে অনেক দিন থেকে অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট জুটির বিয়ে গুঞ্জন শোনা গেলেও বারবার তা পিছিয়ে যাচ্ছে। কিন্তু কী কারণে বিয়ে পেছাচ্ছেন এই জুটি?

তাদের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, তারা দু’জনেই চাইছেন ভারতের বাইরে বিয়ে করতে। কিন্তু কোনোভাবেই সময় করতে পারছেন না। কাজ নিয়ে ভীষণ চাপে রয়েছে রণবীর ও আলিয়া। এজন্য বারবার তারিখ পেছাতে বাধ্য হচ্ছেন।

এখানেই শেষ নয়, এই জুটির বিয়ে পেছানোর আরেকটি কারণ ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমার মুক্তির পরই সাত পাকে বাঁধা পড়তে চান তারা। শোনা যাচ্ছে, ২০২৩ সালের সেপ্টেম্বরে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। তাই এই দুই তারকার বিয়েও ২০২৩ সালে হবে বলে ধারণা করা হচ্ছে।

২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা অভিনয়শিল্পী। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল।

বর্তমানে আলিয়ার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শেষ করেছেন আলিয়া। অন্যদিকে, ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে রণবীরকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করবেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়