ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রুনার ঘরে তারার মেলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:২৯, ১২ জানুয়ারি ২০২২
রুনার ঘরে তারার মেলা

টি-টেবিলে রাখা দুটি কেক। তার সামনে হাঁটু গেড়ে বসে আছেন অভিনেত্রী রুনা খান, নাদিয়া আহমেদসহ আরো কজন। আর তাদের চারপাশে খানিকটা বৃত্তাকারে দাঁড়িয়ে আছেন একঝাঁক তারকা।

এ তালিকায় রয়েছেন—কণ্ঠশিল্পী কনা, ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী নাবিলা, অহনা রহমান, সারিকা সাবা, মনিরা মিঠু, তানিয়া আহমেদ, তানিয়া হোসাইন, নোভা ফিরোজ, রুমানা রশীদ ঈশিতা প্রমুখ। সবার চোখে-মুখে বয়ে যাচ্ছে হাসির ঢেউ। একটি স্থিরচিত্রে এমন রূপে ধরা দিয়েছেন সময়ের দর্শকপ্রিয় এসব তারকারা। কিন্তু সবাই কেন একসঙ্গে হয়েছেন?

মূল ঘটনা হলো, মঙ্গলবার (১১ জানুয়ারি) ছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রুনা খানের জন্মদিন। গতকাল সারাদিন বন্দু-বান্ধব, সহকর্মী ও ভক্তদের শুভেচ্ছায় ভেসেছেন তিনি। বিশেষ এই দিনে রুনা তার বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন। আর রুনার আমন্ত্রণে হাজির হয়েছিলেন তারকা শিল্পীরা।

অহনা রহমান বলেন, ‘গতকালের আড্ডাটা দারুণ ছিল। আমাকে আমন্ত্রণ জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ রুনা আপুকে।’ মুগ্ধতা প্রকাশ করে মনিরা মিঠু বলেন, ‘আমি সচরাচর কারোর বিশেষ উৎসবে উপস্থিত থাকতে পারি না। কঠোর পরিশ্রমের মধ্যে জীবন-যাপন করতে হয়। গতকাল রুনার ডাকে সাড়া দিয়ে হাজির হয়েছিলাম। রুনার অতিথি আপ্যায়ন, আন্তরিক ব্যবহার, সবার প্রতি যত্ন—সবকিছু দারুণ ছিল।’

এক সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। যুক্তরাষ্ট্র প্রবাসী এই অভিনেত্রী বর্তমানে বাংলাদেশে রয়েছেন। রুনার আমন্ত্রণে তিনি হাজির হয়েছিলেন। নির্মাতা চয়নিকা চৌধুরীও উপস্থিত ছিলেন ঘরোয়া এই আয়োজনে। তবে অনুষ্ঠানে যোগ দিতে কিছু বিলম্ব হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন তিনি। তার ভাষায়—‘গতকাল আমার স্ক্রিপ্ট রিডিং ছিল। যার জন্য পরে যেতে হয়েছে। রুনার আন্তরিকতা খুব ভালো লেগেছে।’

অভিনেত্রী রুনা খান ১৮ বছর ধরে অভিনয় করছেন মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রে। টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে রুনার ক্যারিয়ার শুরু হয়। তিনি ‘হালদা’, ‘গহীন বালুচর’ ও ‘ছিটকিনি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ‘হালদা’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়