ঢাকা     মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪২৯ ||  ২২ শাওয়াল ১৪৪৩

দেশীয় প্ল্যাটফর্মে বাংলা ভাষায় বিজয়ের সিনেমা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ২৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৩৬, ২৭ জানুয়ারি ২০২২
দেশীয় প্ল্যাটফর্মে বাংলা ভাষায় বিজয়ের সিনেমা

বাংলাদেশের অন্যতম বৃহত্তম বাংলা স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ। এ প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়ের ‘থেরি’ সিনেমাটি। এটি বাংলায় ডাবিং করা হয়েছে। ‘সিংহপুরুষ’ শিরোনামে আজ (২৮ জানুয়ারি) মুক্তি পাবে।

‘থেরি’ সিনেমাটি পরিচালনা করেছেন অ্যাটলি। এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন এই নির্মাতা। এর মূল চরিত্রে অভিনয় করেছেন—থালাপাতি বিজয়, সামান্থা রুথ প্রভু, অ্যামি জ্যাকসন। মজার বিষয় হলো, বিজয়ের মেয়ের চরিত্রে অভিনয় করেছে দিব্যা সাশা। বাস্তব জীবনেও এই সুপারস্টারের মেয়ে দিব্যা।

এ চলচ্চিত্রে বিজয়কে দেখা যাবে একজন সৎ পুলিশ অফিসারের চরিত্রে। যার জন্য তার মা খুঁজে বেড়াচ্ছে আদর্শ জীবন সঙ্গিনী। ঘটনা-দুর্ঘটনায় বিজয়ের সঙ্গে পরিচয় হয় ইন্টার্ন ডাক্তার মিত্রা অর্থাৎ সামান্থার। কিন্তু ভালোবাসার ফুল ফোটার আগেই নির্মম পরিণতির শিকার হন তারা।

বঙ্গর হেড অফ লাইসেন্সিং অ্যান্ড ডিস্ট্রিবিউশন ক্যারোলিন হপন বলেন—‘দক্ষিণী চলচ্চিত্র মানেই একশতভাগ খাঁটি বিনোদন। চিত্রনাট্য থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী, ডায়লগ, অ্যাকশন প্রতিটি জায়গায় দর্শক যেন নিজেকে দেখতে পান। আমার বিশ্বাস, এই সিনেমা সকল-শ্রেণির দর্শককে আনন্দ দিতে সক্ষম হবে।’

দেশের সর্বপ্রথম ও সবচেয়ে বড় ডিজিটাল কনটেন্ট প্ল্যাটফর্ম বঙ্গ বাংলাদেশের দর্শকদের জন্য প্রথম নিয়ে আসছে সেরা সব দক্ষিণী চলচ্চিত্র; তাও আবার মাতৃভাষা বাংলায়। এছাড়াও বঙ্গতে রয়েছে দেশি ও আন্তর্জাতিক মিলিয়ে জনপ্রিয় তারকাদের ব্লকবাস্টার সিনেমা, ওয়েব সিরিজ, নাটক, লাইভ টিভিসহ বিনোদনের নানা অনুষঙ্গ। দর্শকরা চাইলেই তা বিনামূল্যে দেখতে পাবেন।

২০১৩ সালে দেশের বিনোদন জগতে পথচলা শুরু করে বঙ্গ। নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, শর্টফিল্ম, টেলিফিল্ম, লাইভ টিভি, ডকুমেন্টারিসহ ভিন্নধর্মী বিনোদনের ওয়ান স্টপ সলিউশন দিচ্ছে প্রতিষ্ঠানটি। বঙ্গ-তে রয়েছে রকমারি মৌলিক কনটেন্ট। প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন নতুন উপভোগ্য সব আন্তর্জাতিক কনটেন্ট ও প্রাইম টাইম স্পোর্টস ইভেন্ট। দর্শক যাতে যেকোনো সময় যেকোনো জায়গা থেকে সুস্থ সুন্দর বিনোদন উপভোগ করতে পারেন; সেই লক্ষ্যেই বঙ্গ তাদের প্ল্যাটফর্মে যুক্ত করছে নানা অরিজিনাল কনন্টেন্ট।

বঙ্গ-তে যুক্ত হতে চাইলে, গুগল প্লে স্টোর বা আইওএস স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে ভিজিট করুন: www.bongobd.com

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়