ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অভিনেত্রীর গাড়ির ওপর ভেঙে পড়লো গাছ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২৬ মে ২০২২   আপডেট: ১৬:৫০, ২৬ মে ২০২২
অভিনেত্রীর গাড়ির ওপর ভেঙে পড়লো গাছ

দুর্ঘটনার কবলে পড়েছেন ‘মিঠাই’খ্যাত টেলিভিশন অভিনেত্রী অনন্যা গুহ। বৃহস্পতিবার (২৬ মে) সকালে বৌবাজার থেকে টালিগঞ্জের স্টুডিওপাড়ায় যাওয়ার সময় তাকে বহনকারী গাড়ির ওপর ভেঙে পড়ে একটি গাছ। কলকাতার এসপি মুখার্জি রোডে এ দুর্ঘটনা ঘটে। এ সময় সঙ্গে ছিলেন তার বাবা। তবে দুজনেই সুস্থ আছেন।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, এ ঘটনায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে অনন্যার গাড়িটি। অভিনেত্রী ও তার বাবার কোনো আঘাত লাগেনি। এ ঘটনার পর গাড়ির দরজা খুলে তাদের সঙ্গে সঙ্গে উদ্ধার করেন স্থানীয়রা। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে পৌঁছায় কলকাতা পুলিশ। পরে গাছটি কেটে সরিয়ে দেওয়া হয়। ধারণা করা হচ্ছে, গত শনিবারের কালবৈশাখী ঝড়ে গাছের গোড়া আলগা হয়ে যাওয়াতেই গাছটি উল্টে পড়েছে।

এ নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন অভিনেত্রী অনন্যা। এতে তিনি বলেন—‘আমি এবং আমার বাবা একদম সুস্থ রয়েছি; কারো কোনো আঘাত লাগেনি। সকলকে ধন্যবাদ আমাদের কথা ভাবার জন্য। দয়া করে ভুয়া খবর ছড়াবেন না। আমি একদম ঠিক আছি, মিঠাই আর লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শুটিং করছি।’

বাংলা টেলিভিশন দুনিয়ার পরিচিত নাম অনন্যা। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সুবাদে পরিচিতি লাভ করেন অনন্যা। ‘মুন্নি’ চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। আপাতত জি বাংলার দুটি সিরিয়ালে দেখা যাচ্ছে তাকে। এ দুটো সিরিয়াল হলো—লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং মিঠাই।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়