ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সামান্থার আইটেম গান সালমানের প্রেরণা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৭, ২৭ জুন ২০২২   আপডেট: ১৬:৪৩, ২৭ জুন ২০২২

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় প্রথমবার আইটেম গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। গত বছরের ১০ দডিসেম্বর এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের গানটি মুহূর্তেই আলোচনায় চলে আসে। সামান্থার এই আইটেম গান বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়।

চলতি বছরের ৭ জানুয়ারি মুক্তি পায় আইটেম গানটির মূল ভিডিও। এটি প্রকাশ্যে আসার পর ভূয়সী প্রশংসা কুড়ান সামান্থা। এবার বলিউড অভিনেতা সালমান খানা জানালেন, এই গান তাকে অনুপ্রেরণা জোগায়।

গত ৪ জুন সংযুক্ত আরব আমিরাতে বসেছিল ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ডের ২২তম আসর। জাকজমকপূর্ণ এ আসরে যোগ দিয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সালমান খান। মূল অনুষ্ঠান শুরুর আগে সবুজ গালিচায় এ তথ্য জানান সালমান।

ওই মুহূর্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। সেই ভিডিও সামান্থা তার টুইটারে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, একজন সালমানকে প্রশ্ন করছেন কোন গান আপনাকে অনুপ্রেরণা জোগায়? এ সময় ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানটি গাইতে গাইতে হাঁটা শুরু করেন সালমান খান। 

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়