ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

আমিরের উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত চিরঞ্জীবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ১৭ জুলাই ২০২২   আপডেট: ১৩:১৮, ১৭ জুলাই ২০২২
আমিরের উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত চিরঞ্জীবী

বলিউড সুপারস্টার আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটি দেখে এই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ তেলেগু মেগাস্টার চিরঞ্জীবী। পাশাপাশি আপ্লুত তিনি।

কিছুদিন পরেই মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। এর আগে চিরঞ্জীবীর বাড়িতে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছেন আমির। সেখানে আরও উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা নাগার্জুন, পরিচালক সুকুমার এবং ‘বাহুবলি’খ্যাত এস এস রাজামৌলি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ছোট ভিডিও পোস্ট করেন চিরঞ্জীবী। এতেই তাদের একসঙ্গে দেখা যায়।

পাশাপাশি ক্যাপশনে চিরঞ্জীবী লিখেছেন, ‘জাপানের কিয়োটো বিমানবন্দরে আমার প্রিয় বন্ধু আমির খানের সঙ্গে দেখা হয় এবং আড্ডা দেওয়া। আমাকে জানিয়েছিলেন তার স্বপ্নের প্রজেক্ট লাল সিং চাড্ডা প্রসঙ্গেও। আমার বাড়িতে এক্সক্লুসিভ প্রিভিউয়ের জন্য তোমাকে অনেক ধন্যবাদ আমির। তোমার উষ্ণ অভ্যর্থনায় আমি আপ্লুত।’

আমির ছাড়াও ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অভিনয় করেছেন কারিনা কাপুর, মনা সিং, নাগা চৈতন্য প্রমুখ। সিনেমাটির পরিচালক ‘সিক্রেট সুপারস্টার’খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন। ভারতের প্রায় ১০০টি লোকেশনে হয়েছে এই সিনেমার শুটিং। তুরস্কেও সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম। সবকিছু ঠিক থাকলে আগামী ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়