ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

১১ আগস্টের পর সিদ্ধান্ত নেবেন নাগা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ৪ আগস্ট ২০২২   আপডেট: ১৯:০৯, ৪ আগস্ট ২০২২
১১ আগস্টের পর সিদ্ধান্ত নেবেন নাগা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য। খুব শিগগির বলিউড সিনেমায় তার অভিষেক হচ্ছে। তবে হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে তার ভবিষ্যৎ নিয়ে ১১ আগস্টের পর সিদ্ধান্ত নেবেন এই অভিনেতা।

আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অভিনয় করছেন নাগা। আগামী ১১ আগস্ট এই সিনেমা মুক্তি পাবে। সিনেমাটিতে বলিউড সিনেমার দর্শকরা তাকে কতটুকু গ্রহণ করবেন তা দেখে পরের সিদ্ধান্ত নেবেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন ‘মজিলি’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

নাগা চৈতন্য বলেন, ‘আশা করছি ১১ আগস্টের পর আমি সকলের কাছে গ্রহণযোগ্যতা পাবো। দর্শকরা আমাকে গ্রহণ করবেন। এখানে সব অভিনয়শিল্পীর সঙ্গেই কাজ করতে চাই।’

বলিউডে তার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হলে এই অভিনেতা বলেন, ‘সত্যি বলতে আমি ১১ আগস্টের অপেক্ষায় রয়েছি। যদি এখানে গ্রহণযোগ্যতা পাই, পাশাপাশি দর্শকরা কতটুকু আমাকে উৎসাহ দেন, আপন করে নেনএর ওপর ভিত্তি করেই পরবর্তী পদক্ষেপ নিবো।’

হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। আমির-নাগা চৈতন্য ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন— কারিনা কাপুর, মোনা সিং প্রমুখ। সিনেমাটির পরিচালক ‘সিক্রেট সুপারস্টার’খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়