ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এফডিসি থেকে অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ১৯ আগস্ট ২০২২   আপডেট: ১৫:১৮, ১৯ আগস্ট ২০২২
এফডিসি থেকে অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ভেতর থেকে অভিনেত্রী অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) এফডিসির ৭ নাম্বার ফ্লোরে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে নিজের ব্যাগ খোয়ান এই অভিনেত্রী। শুক্রবার (১৯ আগস্ট) সকালে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে এমন অভিযোগ করেন তিনি।

অরুণা বিশ্বাস জানান, চুরি হওয়া ব্যাগের ভেতের ছিল—আইফোন ১১, স্যামসাং এ৭৫ মডেলের আরেকটি মুঠোফোন, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, জাতীয় পরিচয়পত্র, ঘরের চাবিসহ গুরুত্বপুর্ণ জিনিস। এফডিসির ভেতরে বসানো সিসি ক্যামেরার ফুটেজ দেখে কর্মকর্তারা তার ব্যাগ উদ্ধারের চেষ্টা করছেন বলেও জানান তিনি।

গতকালের ঘটনার বর্ণনা দিয়ে অরুণা বিশ্বাস বলেন, ‘গতকাল একটি অনুষ্ঠানে যোগ দিতে এফডিসিতে গিয়েছিলাম। অনুষ্ঠান শুরুর পূর্বে টেলিভিশন চ্যানেলগুলো আমার একটা বক্তব্য নিতে চাওয়ায় আমি তাদের সঙ্গে কথা বলছিলাম। এ সময় ব্যাগটা পাশেই রেখেছিলাম; কথা শেষ করে দেখি ব্যাগ নেই।’

এফডিসির ভেতরে ইউটিউবার ও সাধারণ মানুষের অবাধ বিচরণ বেড়েছে। এফডিসিতে কারা প্রবেশ করছে, কাদের সহায়তায় ঢুকছে এসব তদারকি প্রয়োজন। নাহলে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা আরো ঘটতে পারে বলে মনে করেন অরুণা বিশ্বাস।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়