ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

স্পাইডার-ম্যান চরিত্রের জন্য অডিশনও দিয়েছি: টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ৩০ সেপ্টেম্বর ২০২২  
স্পাইডার-ম্যান চরিত্রের জন্য অডিশনও দিয়েছি: টাইগার শ্রফ

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। জনপ্রিয় সুপারহিরো স্পাইডার-ম্যান চরিত্রে অভিনয়ের জন্য অডিশন দিয়েছিলেন তিনি।

এক সাক্ষাৎকারে টাইগার শ্রফ বলেন, ‘আমি স্পাইডার-ম্যান চরিত্রের জন্য অডিশনও দিয়েছি। নির্মাতাদের কাছে আমার শো রিলের একটি টেপ পাঠিয়েছিলাম। আমার দক্ষতায় তারা মুগ্ধ হয়েছিল। তাদের বলেছিলাম, ভিএফএক্স-এর খরচ অনেক বাঁচিয়ে দিতে পারব কারণ স্পাইডার-ম্যান যা করতে পারে আমি সেগুলোর বেশিরভাগই পারি।’

মার্ভেলের বিভিন্ন সিনেমায় ২০০২ সালের পর থেকে এখন পর্যন্ত টোবে ম্যাগুয়ের, অ্যান্ড্রু গারফিল্ড ও টম হল্যান্ডকে স্পাইডার-ম্যান চরিত্রে দেখা গেছে। এছাড়া গত বছর ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ সিনেমাতে তাদের তিনজনকে একসঙ্গে দেখা গেছে। এখন পর্যন্ত কোনো ভারতীয়কে এই চরিত্রে দেখা যায়নি।

টাইগার শ্রফ জানান, স্পাইডার-ম্যান চরিত্রটিতে প্রায় চূড়ান্ত হয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত আর তাকে বাছাই করা হয়নি। যদিও ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ সিনেমার হিন্দি সংস্করণে কণ্ঠ দিয়েছিলেন টাইগার শ্রফ।

অভিনয় কেরিয়ারে একবার সুপারহিরো সিনেমায় অভিনয় করেছেন টাইগার শ্রফ। ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘অ্যা ফ্ল্যায়িং জ্যাট’ সিনেমায় সুপারহিরোর চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে দর্শকের কাছে খুব বেশি প্রশংসা পাননি।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়