ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ক্যাটরিনা-ভিকির ঘর সাজালেন গৌরি খান (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ২৩ অক্টোবর ২০২২   আপডেট: ১১:১২, ২৩ অক্টোবর ২০২২
ক্যাটরিনা-ভিকির ঘর সাজালেন গৌরি খান (ভিডিও)

ছাদের দরজা খুলতেই থমকে দাঁড়ান ক্যাটরিনা কাইফ। চারদিকে বাহারি আলো। আর সেই বর্ণিল আলোকছটায় উজ্জ্বল এ অভিনেত্রীর মুখায়ব। ছাদের বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে বেশ কিছু ফার্নিচার। সেসবের পাশে রয়েছে সবুজ গাছ। এ দৃশ্য দেখেই বিস্ময় প্রকাশ করে ক্যাটরিনা বলে ওঠেন—‘ওয়াও!’

বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আগে মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনেন ক্যাটরিনা-ভিকি। বিয়ের পর নতুন সংসার মনের মতো করে সাজিয়ে তুলছেন এই অভিনেত্রী। এটি তার নতুন বাড়িরে ছাদের দৃশ্য। যা সাজিয়ে দিয়েছেন শাহরুখ খানের স্ত্রী ডিজাইনার গৌরি খান। যার একটি ভিডিও প্রকাশ করেছেন ক্যাটরিনা।

গৌরির ডিজাইনে মুগ্ধ ক্যাটরিনা কাইফ বলেন—‘আলোকসজ্জা কী সুন্দর; আমার জন্য আলোকসজ্জা ভীষণ জরুরি। আর ওই গাছগুলো দেখতে কী সুন্দর লাগছে! যেভাবে আমার ছাদের রূপ বদলে দেওয়া হয়েছে তাতে আমি অভিভূত।’

শুধু ক্যাটরিনাই নয়, এর আগে ফারাহ খান থেকে মালাইকা আরোরাসহ অনেকের বাড়ির চেহারা বদলে দিয়েছেন গৌরি খান।

গত ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয়েছে ভিকি-ক্যাটরিনার বিয়ের আনুষ্ঠানিকতা। রাজকীয় বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা উপস্থিত ছিলেন।

ক্যাটরিনার পরবর্তী সিনেমা ‘ফোন ভূত’। এছাড়া ‘মেরি ক্রিসমাস’, ‘জি লে জারা’ এবং ‘টাইগার থ্রি’ সিনেমায় দেখা যাবে তাকে। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় ভিকির ‘স্যাম বাহাদুর’। পাশাপাশি ‘গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’, ‘গোবিন্দা নাম মেরা’ সিনেমায় অভিনয় করছেন এই অভিনেতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়