ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মুন্না খানের দাবি শাকিব খানের পর তার সিনেমার দর্শক আছে

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ৪ ফেব্রুয়ারি ২০২৩  
মুন্না খানের দাবি শাকিব খানের পর তার সিনেমার দর্শক আছে

দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। তার পরেই নিজের অবস্থানের কথা বলছেন নায়ক মুন্না খান। তার ভাষ্য মতে- শাকিব খানের সিনেমার পরে তার সিনেমার দর্শক আছে।

গতকাল ৩ ফেব্রুয়ারি মুক্তি পায় এই নায়কের ‘ভাগ্য’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিপুণ। যদিও সিনেমাটি নিয়ে শুরুর দিকে ছিল না কোনো আলোচনা।

মাহবুবুর রশিদ পরিচালিত এ সিনেমাটি দেশের ২১টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে। মুন্না খানের দাবি ঢাকার সিনেমাগুলোতে গতকালের অধিকাংশ শো হাউজফুল ছিল। 

তার ভাষ্য অনুযায়ী খোঁজ নিয়ে জানা যায় সকালের শোতে ঢাকার প্রেক্ষাগৃহগুলোতে সিনেমাপ্রেমীদের ভিড় দেখা গেছে। এদিকে রাজধানীর লায়ন সিনেমা কতৃপক্ষের দাবি-দীর্ঘদিনের দর্শকখড়া কেটেছে। তবে দর্শক খড়ার আশঙ্কাও রয়েছে তাদের। তারা বলেন, লায়ন সিনেমাসে এখন পর্যন্ত কোনো শো শতাধিক দর্শকও হয়নি! এ অবস্থায় ‘ভাগ্য’ ভালো দর্শক টেনেছে- এটা আমাদের জন্য সুখবর!

মধুবন সিনেপ্লেক্সের কর্ণধার রুবেল বলেন, আমরা এতটা প্রত্যাশা করিনি। বাস্তবতা হলো দর্শক আসছে এবং উপভোগ করছে।

ভাগ্য নিয়ে চিত্রনায়ক মুন্না বলেন, ভালোভাবে সিনেমাটির কাজটি করার চেষ্টা করেছি। দর্শক আমার সে কাজের স্বীকৃতি দিয়েছেন। আমি তারকা অভিনেতা নই, তবে আমার দর্শক আছে এ দৃশ্যগুলোই তার প্রমাণ।  

মুন্না খান-নিপুণ ছাড়াও এতে আরও অভিনয় অভিনয় করেছেন প্রয়াত মাসুম আজিজ, গুলশান আরা, সাংকো পাঞ্জা, জেসমিন, আফসানা নূপুর, গাঙ্গুয়া, সাবিহা জামান প্রমুখ।সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা মো. মাহবুবুর রশিদ।সহযোগী পরিচালক ছিলেন নিরঞ্জন বিশ্বাস। এর গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, দিনাত জাহান মুন্নী, স্মরণ, কাজী শুভ, সুস্মিতা সাহা।সংগীত পরিচালনা করেছেন ঝংকার খন্দকার।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়