ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ক্যাটরিনা অন্তঃসত্ত্বা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ২৩ এপ্রিল ২০২৩   আপডেট: ১৭:৫২, ২৩ এপ্রিল ২০২৩
ক্যাটরিনা অন্তঃসত্ত্বা?

সালমান খানের বোন অর্পিতা খানের ঈদ পার্টিতে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল সেই ভিডিও। তবে পার্টিতে ক্যাটরিনার পোশাক দেখে রীতিমতো অবাক নেটিজেনদের একাংশ। সাবেকি পোশাক পড়লেও এভাবে কেন ওড়না নিয়েছেন তিনি?

তাহলে কী সত্যি মা হতে চলেছেন ক্যাটরিনা? ওড়না দিয়ে ঢেকেছেন বেবিবাম্প? প্রশ্ন ভক্তদের। যদিও ক্যাটরিনা কাইফের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন এটাই প্রথমবার নয়। এর আগেও তাকে নিয়ে এই গুঞ্জন ছিল তুঙ্গে। ক্যাটরিনা বিয়ের পিঁড়িতে বসেছেন দেড় বছর হতে চলল। তবে এখনও অন্তঃসত্ত্বা হওয়ার কোনো খবরই তিনি সামনে আনেননি। আলিয়া ভাট যেমন বিয়ের বছরই সন্তান নিলেন, এবার ক্যাটরিনা কাইফ কি এক বছরের মাথায় সুখবর শোনাতে চলেছেন?

টিভি নাইনের খবরে বলা হয়েছে, ইতিমধ্যেই একাধিকবার ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। কখনো তার পোশাককে কেন্দ্র করে, কখনো আবার তার লুককে কেন্দ্র করে গুঞ্জন ছড়িয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই খবর। তবে এ প্রসঙ্গে ক্যাটরিনা-ভিকি কৌশল জুটি তেমন কোনো খবর এখন পর্যন্ত সামনে আনেননি।

তাহলে কবে সুখবর শোনাবেন ক্যাটরিনা কাইফ! জ্যোতিষ গণনা অনুযায়ী বিয়ের দুই বছরের মধ্যেই সুখবর শোনাবেন তিনি। চলতি বছরের ডিসেম্বর মাসেই দুই বছর হবে তাদের বৈবাহিক জীবনের। তার আগেই নাকি সুখবর শুনিয়ে দেবেন অভিনেত্রী। টাইগার থ্রির কাজ শেষ করেই পরিবারের জন্য সময় বের করবেন ক্যাটরিনা। এমনই বলছে তার ভাগ্য রেখা। জ্যোতিষবিদ জুমানি টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন, চলতি বছরে ক্যাটরিনা ৪০ বছর বয়সে পা দিয়েছেন। এ বছরই তিনি সন্তানের জন্ম দিতে চলেছেন। তার ভাগ্য সংখ্যা ৭। সংখ্যাতত্ত্ব অনুযায়ী, এটি তার বছর।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়