ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

ভাইয়ের ক্যারিয়ার নিয়ে মুখ খুললেন সারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ২০ মে ২০২৩   আপডেট: ২০:৩২, ২০ মে ২০২৩
ভাইয়ের ক্যারিয়ার নিয়ে মুখ খুললেন সারা

বলিউড অভিনেতা সাইফ আলি খান ও তার প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে সারা আলি খান। বাবা-মায়ের মতো সারা ইতিমধ্যে বলিউডের এ সময়কার একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। 

এখন অপেক্ষা তার ভাই ইব্রাহিম আলি খানের অভিনয় দুনিয়ায় পা রাখার। তবে বাবা-মা ও বোনের পথে হেঁটে কবে বলিউডে আসবেন ইব্রাহিম আলি খান? এ প্রশ্ন বহুদিনের। এবার ভাইয়ের অভিনয় দুনিয়ায় পা রাখা নিয়ে মুখ খুললেন সারা।

সারা বলেন, ‘ইব্রাহিম সম্প্রতি ওর প্রথম সিনেমার কাজ শেষ করেছে।’ সারার কথায়, ‘আমরা দুজনেই ভীষণ আবেগপ্রবণ। আমার তো এখনও বিশ্বাসই হচ্ছে না যে ভাই অভিনেতা হিসেবে তার প্রথম সিনেমার শুটিং শেষ করে ফেলেছে। আমি এখন বেশ বুঝতে পারি, আমার মধ্যে একটা মায়ের মন রয়েছে। কারণ, আমি আর মা ইব্রাহিমের সঙ্গে একই রকম আচরণ করি।’

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সম্প্রতি ইব্রাহিম আলি খানকে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং সেটে দেখা গিয়েছিল। এ সিনেমায় করণ জোহরের সহকারী হিসেবে কাজ করেছেন সাইফ পুত্র। তবে ঠিক কবে ইব্রাহিম বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন, এ নিয়ে ইব্রাহিম কিংবা তার পরিবারের কেউ মুখ খোলেননি। এই প্রথমবার ভাইয়ের ক্যারিয়ার নিয়ে কথা বললেন সারা। সম্প্রতি নিজের সিনেমার প্রচারে এক সাক্ষাৎকারে ইব্রাহিমকে নিয়ে মুখ খোলেন তিনি।

জানা গেছে, করণ জোহরের প্রযোজনা সংস্থার সিনেমার হাত ধরে বলিউডে পা রাখছেন ইব্রাহিম আলি খান। অবিকল বাবা সাইফ আলি খানের মতো দেখতে হওয়ার কারণে তিনি প্রায়ই আলোচনায় উঠে আসেন।

২০১৮ সালে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সারা আলি খান। খুব শিগগির তাকে ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমায় ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে। এবার কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটেও ডেবিউ করেছেন সারা।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়