ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

প্রাক্তন প্রেমিকের সঙ্গে সারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ৪ জুন ২০২৩   আপডেট: ১৬:২৩, ৪ জুন ২০২৩
প্রাক্তন প্রেমিকের সঙ্গে সারা

বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা খান দম্পতির কন্যা সারা আলী খান। বলিউডে অভিষেকের আগে বীর পাহাড়িয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান সারা। ২০১৬ সালে অন্তর্জালে ছড়িয়ে পড়ে সারা আলী খান ও বীর পাহাড়িয়ার স্থিরচিত্র। এরপরই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। শুধু তাই নয়, তারা আংটি বদল করেছেন বলেও শোনা যায়। এর বছর খানেক পর গুঞ্জন উঠে, তারা আর প্রেমের সম্পর্কে নেই।

এবার প্রাক্তন প্রেমিকের সঙ্গে পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন সারা আলী খান। ‘স্কাই ফোর্স’ সিনেমার মাধ্যমে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তারা। এর মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে বীর পাহাড়িয়ার। বলিউড হাঙ্গামা এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, জিও স্টুডিও ও দীনেশ বিজনের যৌথ প্রযোজনায় পরিচালক সন্দীপ কেওলানি ও অভিষেক কাপুর তৈরি করছেন নতুন সিনেমা ‘স্কাই ফোর্স’। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। লন্ডনে ‘স্কাই ফোর্স’ সিনেমার শুটিং চলছে। যুক্তরাজ্যে শুটিং শেষে সিনেমাটির শুটিং হবে ভারতের বিভিন্ন শহরে।

সারা এখন ব্যস্ত তার নতুন সিনেমা ‘জারা হাটকে জারা বাঁচকে’-এর প্রচারে। গত শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমা পরিচালনা করেছেন লক্ষ্মণ উতেকর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়