ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

ব্রেকআপের পর প্রথমবার একসঙ্গে টাইগার-দিশা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ৩ জুলাই ২০২৩   আপডেট: ১২:৪১, ৩ জুলাই ২০২৩
ব্রেকআপের পর প্রথমবার একসঙ্গে টাইগার-দিশা

বলিউডের বহুল চর্চি জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। পর্দার বাইরেও তাদের রসায়ন নজরকাড়া। অনেক দিন তাদের প্রেমের গুঞ্জন শোনা গেছে। যদিও প্রেমের সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি এই যুগল। তবে গত বছর টাইগার-দিশার প্রেমের বিচ্ছেদের খবর শোনা যায়। এরপর এ জুটি একসঙ্গে দেখা যায়নি। দীর্ঘ দিন পর ফের একসঙ্গে দেখা দিলেন তারা।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, গত ১ জুলাই দিল্লিতে একটি অনুষ্ঠানে যোগ দেন টাইগার-দিশা। সম্পর্কের বিচ্ছেদের পর প্রথমবার পাবলিক প্লেসে একসঙ্গে হাজির হলেন তারা। এসময় টাইগারের মা আয়েশা শ্রফ, বোন কৃষ্ণা শ্রফ তাদের সঙ্গে ছিলেন।

টাইগার-দিশার এসময়ের বেশ কিছু ছবি ও ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পেড়েছে। একটি ছবিতে দেখা যায়, পাশাপাশি বসে কথা বলছেন টাইগার-দিশা। তবে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে একসঙ্গে পোজ দেননি। বরং আলাদা আলাদাভাবে ক্যামেরার সামনে দাঁড়ান এই জুটি।

কখনো লাঞ্চ ডেট, কখনো মালদ্বীপে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন টাইগার-দিশা। সম্পর্কের কথা স্বীকার না করলেও তাদের প্রেম ছিল ওপেন সিক্রেট। তবে দীর্ঘ দিন পর একসঙ্গে দেখে খুশি টাইগার-দিশার ভক্তরা। তাদের মতে— ফের জোরা লাগছে টাইগার-দিশার সম্পর্ক!

‘বাঘি টু’, ‘বাঘি থ্রি’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন টাইগার-দিশা। তা ছাড়াও একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে দেখা গেছ এই জুটিকে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ