ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

‘পুষ্পা’ সিনেমার আইটেম গান: সামান্থা-মালাইকা-কাজলের পর আলোচনায় দিশা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩১, ১৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ০৮:৪৩, ১৬ ফেব্রুয়ারি ২০২৪
‘পুষ্পা’ সিনেমার আইটেম গান: সামান্থা-মালাইকা-কাজলের পর আলোচনায় দিশা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় প্রথমবারের মতো আইটেম গানে পারফর্ম করেন তিনি। ২০২১ সালের ১০ ডিসেম্বর আইটেম গানটির একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে।

সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়। তারপর ৮-৮০ বছর বয়সী মানুষও এই গানে নেচেছেন। জনপ্রিয়তার কথা চিন্তা করে এ সিনেমার দ্বিতীয় পার্ট নির্মাণ করছেন পরিচালক। গত বছরের শুরুতে জানা যায়, দ্বিতীয় পার্টের আইটেম গানে কোমর দোলাতে প্রস্তাব দেন সামান্থাকে। কিন্তু তা ফিরিয়ে দেন এই অভিনেত্রী।

সামান্থা প্রস্তাব ফেরানোর পর বেশ কয়েকজন ভারতীয় নায়িকার নাম আলোচনায় উঠে আসে। এ তালিকায় রয়েছেন— মালাইকা আরোরা, কাজল আগরওয়াল। কিন্তু এসবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। এবার এ তালিকায় যুক্ত হলেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি।

সিয়াসাত ডটকম জানিয়েছে, ‘পুষ্পা টু’ সিনেমায় আইটেম গান রাখা হবে। সিনেমাটির প্রথম পার্টের আইটেম গানের চেয়ে আরো ভালো করে নির্মাণ করা হবে এটি। কিন্তু দ্বিতীয় পার্টের আইটেম গানে কে পারফর্ম করবেন তা নিয়ে অনেক আলোচনা হয়েছে। সর্বশেষ তথ্য অনুসারে, গানটির জন্য বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে চূড়ান্ত করা হয়েছে। গ্ল্যামারাস ও নাচের জন্য এ অভিনেত্রীর আলাদা খ্যাতি রয়েছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘পুষ্পা টু’ সিনেমার আইটেম গানে পারফরম্যান্সের জন্য সম্মতি দিয়েছেন দিশা পাটানি। আল্লু অর্জুনের সঙ্গে গানটিতে নাচবেন তিনি। গানটির সংগীতায়োজন করছেন দেবী শ্রী প্রসাদ।’

সুকুমার পরিচালিত ‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন রাশমিকা মান্দানা ও আল্লু অর্জুন। বর্তমানে হায়দরাবাদে দৃশ্যধারণের কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়