ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

শাকিবের ছবি বুকে নিয়ে বিমান থেকে লাফ!

প্রকাশিত: ১৫:৪৪, ২৮ মার্চ ২০২৪   আপডেট: ১৫:৫১, ২৮ মার্চ ২০২৪
শাকিবের ছবি বুকে নিয়ে বিমান থেকে লাফ!

আজ ঢালিউড কিং শাকিব খানের জন্মদিন। বিশেষ এই দিনে শাকিব অভিনীত ‘দরদ’ সিনেমার প্রচার শুরু করেছে সিনেমা সংশ্লিষ্টরা। তবে তাদের প্রচার কৌশল নজর কেড়েছে নেটিজেনদের।

শাকিবের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। বিমান থেকে সিনেমাটির টি-শার্ট পরে লাফ (স্কাইডাইভিং) দেন প্রচার দলের এক সদস্য। তারই কিছু ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন সিনেমাটির পরিচালক অনন্য মামুন।

একটি ছবিতে দেখা যায়, মরুভূমির মাঝে দাঁড়ানো কয়েকটি গাড়ি ও কয়েকজন যুবক। তাদের প্রত্যেকের হাতে ঝাণ্ডা। আর এসব ঝাণ্ডায় আঁকা হয়েছে ‘দরদ’ সিনেমার পোস্টার।

মূলত, শাকিব খানের জন্মদিনকে বিশেষভাবে উদযাপন করার জন্যই ‘দরদ’ সিনেমা সংশ্লিষ্টরা এমন প্রচারণায় নেমেছেন। পরিচালক অনন্য মামুন গতকাল বলেন, ‘শাকিব ভাইয়ের জন্মদিনে আমি দুটো সারপ্রাইজ দেব। একটু অপেক্ষা করেন।’

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে, এবারের জন্মদিনটা শাকিব খানের জন্য বিশেষ আবহ তৈরি করবে। জন্মদিন ঘিরে দেখানো হবে বিশ্বের সুউচ্চ ভবন বুর্জ আল খলিফায় ‘রাজকুমার’ সিনেমার ট্রেইলার। তবে এটি এবার হচ্ছে না। প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া চেষ্টা করছে এপ্রিলের প্রথম দিন ট্রেইলারটি দেখানোর।

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। এ সিনেমায় আরো অভিনয় করেছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ।

‘দরদ’ সিনেমা বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় রয়েছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়