ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্বামীকে বিক্রির বিজ্ঞাপন দিলেন স্ত্রী

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ৪ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৭:০৩, ৪ ফেব্রুয়ারি ২০২২
স্বামীকে বিক্রির বিজ্ঞাপন দিলেন স্ত্রী

পুরোনো জিনিস অনলাইনে বিক্রির বিজ্ঞাপন খুবই স্বাভাবিক ব্যাপার। কিন্তু তাই বলে নিজের স্বামীকে বিক্রির বিজ্ঞাপন! সম্প্রতি এমনই কাণ্ড ঘটিয়েছেন লিন্ডা ম্যাকঅ্যালিস্টার নামের এক নারী।

‘উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি, বয়স ৩৭ বছর, গায়ের রং ফর্সা। স্বামী লাগবে?’ স্বামীকে বিক্রির জন্য এমনই একটি বিজ্ঞাপন দিয়েছেন এই নারী। একটি নামি নিলামের ওয়েবসাইটে এমন বিজ্ঞাপন দিয়ে নেটিজেনদের মধ্যে হইচই শুরু হয়েছে।

জানা যায়, লিন্ডা ও তার স্বামী জন ম্যাকঅ্যালিস্টার আয়ারল্যান্ডের বাসিন্দা। ২০১৯ সালে তাদের বিয়ে হয়। এই দম্পতির দুই সন্তান। বেশ সুখেই কাটছিল তাদের সংসার। কিন্তু সম্প্রতি লিন্ডা দাবি করেন, পরিবারকে ঠিকমতো সময় দিচ্ছেন না জন। এমনকি স্ত্রী ও সন্তানদের রেখে একাই ছুটি কাটাতে গেছেন এবং আমোদ ফূর্তি করেছেন। স্বামীর এই কাজের জন্যই তাকে বিক্রির সিদ্ধান্ত নেন লিন্ডা।

বিজ্ঞাপনে লিন্ডা লিখেছেন, ‘সংসার করার জন্য আমার স্বামীকে এখনো অনেক কিছু শেখানোর প্রয়োজন। যদিও আমার কাছে এই মুহূর্তে সেই সময় ও ধৈর্য নেই।’

তবে পুরো বিষয়টিই মজার ছলে উড়িয়ে দিয়েছেন জন। এটি তার কাছে নাকি হাস্যকর মনে হয়েছে। এছাড়া নিলাম ওয়েবসাইটে তার দাম কত উঠছিল তা নিয়েও কৌতূহলী ছিলেন তিনি। আর মজার বিষয় হলেও ১২ জন গ্রাহক তাকে কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। দাম উঠেছে প্রায় পাঁচ হাজার টাকা।

যদিও পরবর্তী সময়ে লিন্ডার বিজ্ঞাপনটি মুছে দিয়েছে ওই নিলামকারী প্রতিষ্ঠান। ওয়েবসাইটের কর্ণধার জেমস রায়ান বলেছেন, ‘কোনো নারী তার স্বামীকে নিলামে তুলেছেন এ রকম বিজ্ঞাপন এই প্রথম দেখলাম।’

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়