ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

করোনা কাটিয়ে উঠলেন সোফি ট্রুডো

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২২, ২৯ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা কাটিয়ে উঠলেন সোফি ট্রুডো

করোনাভাইরাসের সঙ্গে লড়াইয়ে জিতলেন কানাডা প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি গ্রেগরি ট্রুডো। শনিবার ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় নিজের সুস্থতার কথা জানান।

এবিসি নিউজ তাদের প্রতিবেদনে বলেছে, শনিবার সামাজিক মিডিয়ায় সোফি তার করোনা জয়ের ঘোষণা দেন। তিনি বলেছেন, ‘আমি এখন অনেক সুস্থবোধ করছি।’ তার চিকিত্সক ও ওটোয়া জনস্বাস্থ্যের কাছ থেকেও ছাড়পত্র পাওয়ার কথা জানান সোফি।

ট্রুডোর কার্যালয় গত ১২ মার্চ জানায়, লন্ডন থেকে ফেরার পর অসুস্থ বোধ করতে থাকেন সোফি। পরে কোভিড—৯ পরীক্ষা করালে ফলাফল পজিটিভ আসে।

তারপরই প্রধানমন্ত্রী তার পরিবারকে নিয়ে আইসোলেশনে চলে যান। বাসা থেকে আর বের হননি ট্রুডো। ঘরে থেকেই দাপ্তরিক কাজকর্ম চালান। যদিও তার ও তিন সন্তানের মাঝে করোনার কোনো উপসর্গ দেখা যায়নি।

করোনার সংক্রমণ রুখতে সবাইকে ঘরে থাকার নির্দেশনা মানার উদাহরণ তৈরি করতে ট্রুডো সংবাদ সম্মেলনও করেন ঘরে বসেই। গত শনিবার জানান, তার স্ত্রী ভালো আছেন। শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সোফি লিখেছেন, ‘অসুস্থতার সময়ে আমাকে যারা শুভকামনা জানিয়েছে তাদেরকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই। এখনও যারা এ রোগে ভুগছেন তাদের প্রতি রইলো আমার ভালোবাসা।’ স্ত্রী সুস্থ হলেও ঘরেই থাকবেন বলে জানিয়েছে কানাডার প্রধানমন্ত্রী।

 

ঢাকা/ফাহিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়