ঢাকা     সোমবার   ১০ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৬ ১৪২৭ ||  ২০ জ্বিলহজ্জ ১৪৪১

সাউথ ক্যারোলিনার নাইট ক্লাবে গোলাগুলিতে নিহত ২, আহত ৮

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ৫ জুলাই ২০২০  
সাউথ ক্যারোলিনার নাইট ক্লাবে গোলাগুলিতে নিহত ২, আহত ৮

যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলিনা রাজ্যের গ্রিনভিলের একটি নাইট ক্লাবে শনিবার মধ্যরাতে গোলাগুলির ঘটনা ঘটেছে। শেরিফের এক কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে ২ জন নিহত ও ৮ জন আহতের খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম এবিসি নিউজ।

রাত ২টার দিকে ল্যাভিশ লাউঞ্জে বিশৃঙ্খলা লক্ষ করেন গ্রিনভিলে কাউন্টি শেরিফের দুজন কর্মকর্তা। বিল্ডিং থেকে আতঙ্কিত হয়ে লোকজনকে দৌড়ে বেরিয়ে আসতে দেখেন শেরিফ হোবার্ট লুইস। সংবাদ সম্মেলনে আরেক কর্মকর্তা জিমি বোল্ট বলেছেন, ‘বিল্ডিংয়ের ভেতরে বন্দুকের গুলির আওয়াজ শোনা যাচ্ছিল।’ গোলাগুলি ওই নাইট ক্লাবের ভেতরেই হচ্ছিল জানান তিনি।

শুরুতে লুইস ও বোল্ট দুজনেই ১২ জন আহত হওয়ার খবর দিয়েছিলেন, চারজনের অবস্থা আশঙ্কাজনক। পরে বোল্ট ক্ষয়ক্ষতির সংখ্যা সংশোধন করেন। ঘটনার নিশ্চয়তা জানতে লুইসকে ক্ষুদে বার্তা ও বোল্টকে মেইল করেও উত্তর পায়নি বার্তা সংস্থা এপি।

কাউকে গ্রেফতারও করা হয়নি এই ঘটনায়। শেরিফের কার্যালয় ‘কিছু সন্দেহজনক তথ্য পেয়েছে’ বলে জানান লুইস। একাধিক বন্দুকধারী এই ঘটনায় জড়িত কিনা জানা যায়নি।

হতাহতের নাম ও পরিচয় এখনও প্রকাশ করা হয়নি। গ্রিনভিলের প্রিজমা হেলথ হাসপাতালে আহতদের পাঠানো হয়েছে। হাসপাতালের মুখপাত্র ট্যামি এপসের কাছে টেলিফোন করেও ঘটনার বিস্তারিত জানতে পারেনি সংবাদমাধ্যম।

৪ জুলাই স্বাধীনতা দিবস উপলক্ষে একটি কনসার্ট আয়োজনের বিজ্ঞাপন নিজেদের ফেসবুক পেজে দিয়েছিল ল্যাভিশ লাউঞ্জ। শেরিফের ধারণা, কনসার্টে বহু মানুষের ভিড় ছিল।


ঢাকা/ফাহিম

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়