RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

ছেড়ে দেওয়া হয়েছে রাহুল-প্রিয়াঙ্কা গান্ধীকে

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৭, ১ অক্টোবর ২০২০   আপডেট: ০৯:২৮, ২ অক্টোবর ২০২০
ছেড়ে দেওয়া হয়েছে রাহুল-প্রিয়াঙ্কা গান্ধীকে

আটকের কয়েক ঘণ্টার মাথায় ভারতের কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও তার বোন প্রিয়াঙ্কা গান্ধীকে ছেড়ে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার টাইমস অব ইন্ডিয়া এ তথ্য জানিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে দিল্লি থেকে উত্তর প্রদেশের হাথরসে যাওয়ার পথে তাদের আটক করা হয়েছিল। গণধর্ষণ ও নির্মম অত্যাচারে হাথরসে মারা যাওয়া এক দলিত নারীর পরিবারের সদস্যদের সঙ্গে দলীয় নেতাকর্মীদের নিয়ে দেখা করতে যাচ্ছিলেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী। কংগ্রেসের এই কর্মসূচি ঠেকাতে ১৪৪ ধারা জারি করেছিলে উত্তরপ্রদেশের রাজ্য সরকার। রাহুল-প্রিয়াঙ্কাদের কনভয় হাইওয়ের গ্রেটার নয়ডায় আসতেই আটকে দেওয়া হয়। কিন্তু এরপরও রাহুল-প্রিয়াঙ্কা স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে হেঁটে রওনা দেন হাথরসের দিকে। হাথরস থেকে প্রায় ১৪০ কিলোমিটার দূর থাকতেই রাহুল-প্রিয়াঙ্কাদের দলটিকে আটকে দেয় পুলিশ। এখানে পুলিশের সঙ্গে রাহুলের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ১৪৪ ধারা লঙ্ঘনের অভিযোগে তুলে গ্রেপ্তার করা হচ্ছে জানিয়ে পুলিশ তাদেরকে একটি গাড়িতে তুলে নেয়।

সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, রাহুল ও প্রিয়াঙ্কাকে পুলিশের একটি গাড়িতে উঠিয়ে নেওয়া হয়। তাদেরকে একটি গেস্ট হাউজে নিয়ে রাখা হয়। পরে তাদেরকে সেখান থেকে ছেড়ে দেওয়া হয়। অবশ্য তাদেরকে পুলিশ পাহারাতেই দিল্লিতে ফিরিয়ে নেওয়া হয়েছে।
 
 

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়