ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গাড়ি ডুবছে, তিনি সেলফি তুলতে ব্যস্ত!

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ১৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:৫০, ১৯ জানুয়ারি ২০২২
গাড়ি ডুবছে, তিনি সেলফি তুলতে ব্যস্ত!

গাড়ি চালিয়ে যাওয়ার সময় কানাডার একটি বরফ জমা নদীতে দুর্ঘটনায় পড়া এক নারী সেলফি তুলে আন্তর্জাতিক শিরোনামে জায়গা করে নিয়েছেন। মূলত রিডো নদীতে তার হলুদ রঙের গাড়িটি যখন পানিতে তলিয়ে যাচ্ছিল তখন তিনি গাড়িটির ওপর উঠে শান্তভাবে ছবিটি তোলেন। বুধবার (১৯ জানুয়ারি) একথা জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম দ্য মেইল।

দ্য মেইল জানায়, নাম না জানা ওই নারী রোববার গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। তিনি নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি নিয়ে বরফ জমা রিডো নদীতে পড়ে যান। এ সময় তাকে নদী থেকে উদ্ধারে আশপাশে থাকা লোকজন তৎপরতা শুরু করে দেয়। বরফ শীলত পানিতে যখন গাড়িটির সামনের অংশ তলিয়ে যেতে শুরু করে তখন সবাইকে অবাক করে ওই নারী গাড়িটির পেছন অংশ উঠে পড়েন। এ সময় তিনি স্মৃতিধরে রাখতে শান্তভাবে একটি সেলফি তোলেন।  

আরো পড়ুন: থুতনিতে বন্দুকের নল লাগিয়ে সেলফি, উড়ে গেলো মাথা-মগজ

লিডা ডগলাস নামে এক টুইটার ব্যবহারকারী নারী ঘটনাটির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। তিনি লেখন, ‘সবাই যখন তাকে (দুর্ঘটনা কবলিত নারী) বাঁচাতে উদগ্রীব। তখন তিনি সেলফি তুলে স্মৃতিটিকে ধরে রাখলেন।’

এদিকে ঘটনাটি ঘটনার অল্প সময়ের মধ্যেই ওই নারীকে উদ্ধার করে স্থানীয় লোকজন।  টুইটারে দেওয়া এক বিবৃতিতে অটোয়া পুলিশ জানায়, আজ (রোববার) সন্ধ্যায় অটোয়ার দক্ষিণে একটি গাড়ি বরফ জমা নদীতে পড়ে যায়। তবে সৌভাগ্যক্রমে ওই ঘটনায় কেউ আহত বা নিহত হননি। স্থানীয় বাসিন্দারা খুব দ্রুত বুদ্ধি খাটিয়ে কায়াক (ছোট নৌকা জাতীয় বস্তু) ব্যবহার করে ওই নারীকে উদ্ধার করেছে। আমরা তাদের ধন্যবাদ জানাই।’

কানাডার সংবাদপত্র ন্যাশনাল পোস্টের খবরে বলা হয়েছে, এ ঘটনায় চালক আহত হননি। তিনি উদ্ধারের পরে ঘটনাস্থলে আসা মেডিক্যাল টিমের কাছ থেকে চিকিৎসা নিতেও অস্বীকার করেন।

সূত্র: এনডিটিভি। 

মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়