ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঢামেকে প্রতারক, জুস খাইয়ে নিয়ে গেলো সব

মেডিক্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২২, ২২ আগস্ট ২০২১   আপডেট: ১২:২২, ২২ আগস্ট ২০২১
ঢামেকে প্রতারক, জুস খাইয়ে নিয়ে গেলো সব

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ডে বারান্দা থেকে অভিনব কায়দায় রোগীর স্বজনদের জুস খাইয়ে অচেতন করে মোবাইল টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২১ আগস্ট) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, শুক্রবার (২০ আগস্ট) জরায়ু সমস্যা নিয়ে গাইনি বিভাগে (ওয়ার্ড নম্বর ২১২, সিট-৫) ভর্তি হন সুমি আক্তার বয়স (২২)।  পরে সুমি আক্তারের স্বজনদের সুকৌশলে জুস খাইয়ে অচেতন করে মোবাইল, টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। অচেতন অবস্থায় পড়ে থাকলে ট্রলিম্যান শুভ তাদের উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসে।  তারা তিনজনই জরুরি বিভাগে চিকিৎসাধীন। অচেতন হওয়া স্বজনরা হলেন- মো. আমির হোসেন (৩৫), জহুরা খাতুন (৬০) ও সুমনা আক্তার (২০)।

রোববার (২২ আগস্ট) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ঢাকা মেডিক্যালের ২১২ নম্বর ওয়ার্ডের (গাইনি বিভাগের) সুমি আক্তার নামের এক রোগীর তিন আত্মীয়কে প্রতারক চক্র জুস খাইয়ে অচেতন করে ২টি মোবাইল ও ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। অচেতন অবস্থায় তাদেরকে ঢাকা মেডিক্যালে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বুলবুল/এসবি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়