ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

দুবাইয়ে ‘আটক’ আরাভ খান, খোঁজ নিচ্ছে বাংলাদেশ পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৩, ২১ মার্চ ২০২৩   আপডেট: ১৮:৪৩, ২১ মার্চ ২০২৩
দুবাইয়ে ‘আটক’ আরাভ খান, খোঁজ নিচ্ছে বাংলাদেশ পুলিশ

আরাভ খান

সংযুক্ত আরব আমিরাতের আলোচিত ব্যবসায়ী ও বাংলাদেশে পুলিশ হত্যা মামলার আসামি আরাভ খানকে দুবাই পুলিশ আটক করেছে বলে গুঞ্জন উঠেছে। 

তবে এ বিষয়ে এখনও নিশ্চিত নয় বাংলাদেশ পুলিশ। তাদের পক্ষ থেকে আটকের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে বলে জানানো হয়েছে।

ঢাকা পুলিশের একাধিক সূত্র বলেছে, ইন্টারপোলের রেড নোটিশের পর স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান দুবাই পুলিশের নজরদারিতে আছেন। তবে আটকের বিষয়টি এখনও নিশ্চিত হতে পারেনি বাংলাদেশ পুলিশ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানিয়েছে, আটকের বিষয় তারাও শুনেছেন, তবে অনুষ্ঠানিকভাবে কেউ নিশ্চিত করেনি। পুলিশের ওই কর্মকর্তা বলছেন, আটকের বিষয়টি নিশ্চিত হওয়া সাপেক্ষে পুলিশের একটি দল আগামী দুই একদিনের মধ্যে দুবাই যেতে পারে।

এর আগে, সোমবার (২০ মার্চ) পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি করার জন্য পুলিশের পক্ষ থেকে ইন্টারপোলের কাছে আবেদন করা হয়েছিল। ইন্টারপোল সেই আবেদন গ্রহণ করেছে।

কিন্তু সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার বিকেল পর্যন্ত ইন্টারপোলের রেড নোটিশের তালিকায় বাংলাদেশের ৬২ জনের নাম ছিল। সেখানে আরাভ খান বা রবিউল ইসলামের নাম ছিল না।

প্রসঙ্গত, সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গত সপ্তাহে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আরাভ জুয়েলার্সের উদ্বোধন করার পর ব্যাপক আলোচনা আসে এর মালিক আরাভ খান। ওই অনুষ্ঠানে বাংলাদেশের ক্রীড়া ও বিনোদন জগতের অনেক তারকাকে আমন্ত্রণ জানিয়ে ফেসবুকে একাধিক পোস্ট দিয়েছিলেন আরাভ খান। তাকে পুলিশ সদস্য হত্যা মামলার আসামি বলে শনাক্ত করেন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়