ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শিশুদের জন্য বাহারি সব আসবাব এনেছে ইশো

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৪, ১৭ ফেব্রুয়ারি ২০২১  
শিশুদের জন্য বাহারি সব আসবাব এনেছে ইশো

দেশে আন্তর্জাতিক মানের আসবাব নির্মাতা ব্র্যান্ড ইশো। নজরকাড়া সব ডিজাইনের আসবাব বাজারে নিয়ে এসে ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে প্রতিষ্ঠানটি। তারই ধারাবাহিকতায় এবার ইশোতে যুক্ত হয়েছে ছোট্ট সোনামণিদের জন্য আকর্ষণীয় ও প্রয়োজনীয় বেশকিছু আসবাব।

যার মধ্যে রয়েছে- বাচ্চাদের ব্যবহার উপযোগী দৃষ্টিনন্দন খাট, দোলনা থেকে শুরু করে দেয়ালে ঝুলানো বা ঘর সাজানোর নানা ধরনের তাক, টেবিল, চেয়ার, ওয়ারড্রব, আলমারি সহ আরও অনেক কিছু। এছাড়া তাদের পণ্য ভান্ডারে হাই বেবি চেয়ার এবং কাঠের খেলনার মতো আকর্ষণীয় পণ্যও রয়েছে, যা আদরের সোনামণিদের ব্যস্ত ও সুরক্ষিত রাখবে।

অভিজ্ঞ কারিগরদের হাতে, সেরা মানের কাঁচামাল থেকে তৈরি এইসকল পণ্যসামগ্রীর নকশা এমনভাবে করা হয়েছে, যা বাচ্চাদের পূর্ণ সুরক্ষা নিশ্চিত করবে।

শিশু-কিশোরদের জন্য নতুন পণ্য সমাহার নিয়ে আসা প্রসঙ্গে ইশো-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেন বলেন, ‘শিশুদের চাহিদা ও নিরাপত্তা বিবেচনা করে বিশেষভাবে ডিজাইন করা এই পণ্য সমাহার নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। নান্দনিক, কার্যকরি ও নিরাপদ শৈশব উপহার দেওয়ার জন্য প্রতিটা পণ্য ডিজাইন করা হয়েছে শিশু-কিশোরদের উপযোগী রং ও মসৃণ ফিটিংস-এর ব্যবহারে।’ 

ইশো’র পণ্যসম্ভার দেখতে ভিজিট: www.isho.com.bd/category/baby-children-products।  
 

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়