ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ছেলে হারানোর শঙ্কায় নির্বাক সিয়ামের মা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৩, ৭ মার্চ ২০২৩   আপডেট: ২৩:০৫, ৭ মার্চ ২০২৩
ছেলে হারানোর শঙ্কায় নির্বাক সিয়ামের মা

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সিয়ামের পরিবারের সদস্যরা

রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজারে ভবনে ভয়াবহ বিস্ফোরণে গুরুতর আহত হয়েছেন কেরানীগঞ্জের সিয়াম। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ফোন পেয়ে ছেলেকে দেখার জন্য ছুটে আসেন সিয়ামের মা হালিমা বেগম। সন্তান হারানোর শঙ্কায় একটু পর পর মূর্ছা যাচ্ছেন তিনি।

মঙ্গলবার (৭ মার্চ) বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে ‘ক্যাফে কুইন’ নামের সাততলা ভবনের নিচতলায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। ওই ভবনের নিচতলায় একটি সেনিটারি দোকানের কর্মচারী সিয়াম।

সিয়ামের বাবা মো. দুলাল মিয়া রাইজিংবিডিকে বলেছেন, আমার বড় ছেলের অবস্থা ভালো না। আজকে ও অফিস শেষ করে যাওয়ার পর বাসায় শবে বরাত উপলক্ষে আমারা একটু ভালো খাবারের আয়োজন করছিলাম। সিয়ামের রিজিকে তা ছিল না। আমরা ফোন পেয়ে সবাই হাসপাতালে চলে এসেছি। আমার ছেলের জন্য সবাই দোয়া করবেন।

উল্লেখ্য, সিদ্দিক বাজারের ওই ভবন ঝুঁকিপূর্ণ বলে মনে করছে ফায়ার সার্ভিস। ভবনটিতে যেকোনো সময় আরও বড় দুর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছে উদ্ধারকারী বাহিনী। তাই, আপাতত ভবনটির আশপাশ থেকে উদ্ধারকর্মী, পুলিশ ও সংশ্লিষ্ট সংস্থার লোকজনকে সরে যেতে অনুরোধ জানিয়েছে ফায়ার সার্ভিস। এছাড়া, এই মুহূর্তে ভবনটিতে উদ্ধারকাজ বন্ধ করে রেখেছে ফায়ার সার্ভিস। ভবনটির আশপাশ সিল করে ফেলেছে ফায়ার সার্ভিসের লোকজন। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৭ জনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে। ওই ঘটনায় শতাধিক মানুষ আহত হয়েছেন।

রায়হান/রফিক

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ