ঢাকা     সোমবার   ১৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

রাজধানীতে কলেজছাত্রের মৃত্যু

প্রকাশিত: ২২:১৮, ২ এপ্রিল ২০২৪  
রাজধানীতে কলেজছাত্রের মৃত্যু

রাজধানীর কলাবাগান থানার কাঁঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিট বাসায় অভি বৈদ্য (১৯) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। অভি হামদর্দ পাবলিক কলেজের ইন্টারমিডিয়েটের ছাত্র ছিল। 

ঢামেক হাসপাতালে নিয়ে আসা খালাতো ভাই তমাল মল্লিক ও সহপাঠীরা জানিয়েছেন, বাথরুমে ভেতর তিনি অচেতন অবস্থায় পড়ে ছিলেন। অনেক সময় ধরে না বের হওয়ায়, পরে ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে ছিটকানি ভেঙে তাকে উদ্ধার করা হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় গ্রিন লাইফ হাসপাতাল নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে সাতটায় তাকে মৃত ঘোষণা করেন। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে, সে ব্যাপারে কেউ কিছু বলা যাচ্ছে না। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

অভি বৈদ্য গোপালগঞ্জ জেলায় কোটালিপাড়া উপজেলার ভুতেরবাড়ি গ্রামের বাসিন্দা। চাকরির সুবাদে বাবা-মা রাঙামাটি থাকেন। এক ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন বড়। কলাবাগান ফ্রি স্কুল স্ট্রিটে দেবি সরকার নামে এক আত্মীয়ের বাসায় থেকে পড়াশোনা করতেন তিনি। 

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়