Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১৩ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলের বালিকা বিভাগে পঞ্চগড় জেলা চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ২৬ সেপ্টেম্বর ২০২১  
ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলের বালিকা বিভাগে পঞ্চগড় জেলা চ্যাম্পিয়ন

‘ওয়ালটন জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭, বালক ও বালিকা) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২১’ এর বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা। রানার্স-আপ হয়েছে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা।

আজ রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে পল্টনস্থ শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে পঞ্চগড় জেলা ২৭-১৫ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দল প্রথমার্ধে ১৩-০৮ গোলে এগিয়ে ছিল। চ্যাম্পিয়ন দলের পক্ষে মেরী ও সানজিদা সর্বোচ্চ ৬টি করে গোল করেন। অন্যদিকে নওগাঁর হয়ে সুবর্ণা ও সুমি সর্বোচ্চ ৫টি করে গোল করেন।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থার সানজিদা।

ফাইনালের আগে স্থান নির্ধারণী ম্যাচে জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ১৭-১৫ গোলে ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত কওে তৃতীয় হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১১-০৫ গোলে এগিয়ে ছিল। তাদের পক্ষে সাদিয়া সর্বোচ্চ ১১টি গোল করেন। আর ঢাকা জেলা দলের পক্ষে বৈশাখী সর্বোচ্চ ৬টি গোল করেন।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাবেক সহ-সভাপতি ও সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হামিদা আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এবারের এই যুব হ্যান্ডবলের বালিকা বিভাগে অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল- পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা, মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা, গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থা ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার হিসেবে ছিল এটিএন বাংলা ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়