ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

তাসনুভা তিশার বিয়ের ছবি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ৩ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১২:২১, ৩ ফেব্রুয়ারি ২০২২
তাসনুভা তিশার বিয়ের ছবি

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তাসনুভা তিশা। এক বছরের বেশি সময় সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। তার বরের নাম সৈয়দ আসকার। বুধবার (২ ফেব্রুয়ারি) পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে এ জুটির বিয়ের অনুষ্ঠানিকতা।

বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ছাড়াও বর-কনের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। শোবিজ অঙ্গন থেকে হাজির হয়েছিলেন—মনোজ প্রামাণিক, শ্যামল মাওলা, মাহা সিকদার, নিলয় আলমগীর, সিনথিয়া ইয়াসমিন প্রমুখ।

পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী গত ৩১ জানুয়ারি রাতে অনুষ্ঠিত হয় তিশার গায়ে হলুদের অনুষ্ঠান। রাজধানীর বাংলামোটরের একটি অভিজাত রেস্তোরাঁয় বসেছিল তিশার গায়ে হলুদ অনুষ্ঠানের আসর। এ সময় দুই পরিবারের সদস্য ছাড়াও শোবিজ অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন। গত ১৫ জানুয়ারি বনশ্রীর বাসায় পরিবারের সদস্যদের নিয়ে বাগদান সারেন তিশা।

২০২০ সালের ডিসেম্বরে আসকারের সঙ্গে পরিচয় তিশার। তারপর পরস্পরকে কাছ থেকে দেখা ও জানাশোনা। সময়ের সঙ্গে তাদের মধ্যে গড়ে উঠে ভালোবাসার সম্পর্ক। প্রেমের সম্পর্কে থাকার সময়ে দুই পরিবারকে বিষয়টি জানান; সর্বশেষ বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তারা।

গেটে আটকে দিয়েছেন বর আসকারকে; চলছে দর কষাকষি

তিশার বর সৈয়দ আসকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর তিশা ভালোবেসে বিয়ে করেন ফারজানুল হককে। এ সংসারে তাদের একটি পুত্রসন্তান রয়েছে। ২০১৮ সালে তিশা-ফারজানুলের বিবাহবিচ্ছেদ হয়।

কবুল বলার আগে তাসনুভা তিশা

কাবিননামায় স্বাক্ষর করছেন তিশা

 

ঘোমটা সরিয়ে নববধূকে দেখছেন আসকার

 

তিশার সঙ্গে সস্ত্রীক শ্যামল মাওলা

 

তিশার সঙ্গে সস্ত্রীক নিলয় আলমগীর

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়