ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

পল্লী বিদ্যুতে চাকরির সুযোগ

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ২৩ অক্টোবর ২০২১  
পল্লী বিদ্যুতে চাকরির সুযোগ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড তাদের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুত সমিতিতে একাধিক পদে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর

পদ সংখ্যা: ১৮৮ (কম/বেশি হতে পারে)।

যোগ্যতা: স্নাতকে সিজিপিএ–৪.০০ স্কেলে ৩.০০ থাকতে হবে। এসএসসি এবং এইচএসসি অথবা সমমানের পরীক্ষায় জিপিএ–৫.০০ স্কেলে ৪.০০ অথবা সিজিপিএ-৪.০০ স্কেলে ৩.২৫ থাকতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

বেতন: ১ বছরের অন-প্রবেশন কালীন সময়ে বেতন২৬,১০০ টাকা এবং অন্যান্য ভাতা ও সুবিধাদি। অন-প্রবেশন পরবর্তীতে চাকরি নিয়মিত হলে বেতন ২৭,১৮০ টাকা।

পদের নাম: সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (আইটি)

পদ সংখ্যা: ৭ (কম/বেশি হতে পারে)।

যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি/কম্পিউটার টেকনোলজি বিষয়ে ৪ বছর মেয়াদি ডিপ্লোমা। সিজিপিএ–৪.০০ স্কেলে ৩.০০ থাকতে হবে। এসএসসি/সমমানের পরীক্ষায় জিপিএ–৫.০০ স্কেলে ৪.০০ থাকতে হবে।

বেতন: ১ বছরের অন-প্রবেশন কালীন সময়ে বেতন ২৯,৬০০ টাকা এবং অন্যান্য ভাতা ও সুবিধাদি। অন-প্রবেশন পরবর্তীতে চাকরি নিয়মিত হলে বেতন ৩০,৭৯০ টাকা।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://brebhr.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আগামী ২৬ অক্টোবর সকাল ১০টা থেকে আবেদন করা যাবে। 

আবেদনের শেষ তারিখ: ১১ নভেম্বর, ২০২১ তারিখ বিকেল ৫টা। নিয়োগ বিজ্ঞপ্তিটি পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ওয়েবসাইটে www.reb.gov.bd/site/view/notices দেখা যাবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়