ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটনের ব্যানারে আবারও রেকর্ড গড়তে যাচ্ছেন আব্দুল হালিম

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ২৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের ব্যানারে আবারও রেকর্ড গড়তে যাচ্ছেন আব্দুল হালিম

রোলার স্কেটিং জুতা পরে দ্রুততম সময়ে ১০০ মিটার অতিক্রম করে রেকর্ড গড়ার প্রয়াস চালানোর পর হালিমকে শুভেচ্ছা জানানোর দৃশ্য (ফাইল ফটো)

ক্রীড়া প্রতিবেদক : গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ড সৃষ্টিকারী আব্দুল হালিম ২০১১ সালে বল মাথায় রেখে দীর্ঘ পথ অতিক্রম করে বিশ্ব রেকর্ড গড়েছিলেন। এরপর বল মাথায় নিয়ে রোলার স্কেটিং জুতা পরে দ্রুততম সময়ে (২৭.৬৬ সেকেন্ড) ১০০ মিটার অতিক্রম করে ২০১৬ সালে নতুন একটি রেকর্ড গড়েন। দুটো রেকর্ড গড়ার ক্ষেত্রেই তাকে পৃষ্ঠপোষকতা করেছিল দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

আবারাও নতুন একটি রেকর্ড গড়ার প্রয়াস চালাতে যাচ্ছেন ফুটবল ডিসপ্লোয়ার আব্দুল হালিম। অনেকদিন ধরেই নতুন রেকর্ডটি গড়ার জন্য কঠোর প্রস্তুতি নিচ্ছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসেই নতুন রেকর্ড গড়ার প্রয়াস চালাবেন মাগুরার এই ফুটবল জাদুকর। এই রেকর্ড গড়ার ক্ষেত্রেও আব্দুল হালিমকে পৃষ্ঠপোষকতা করছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন।



রেকর্ড গড়ার প্রয়াস চালানোর আগে সবার কাছে দোয়া চেয়ে আব্দুল হালিম বলেন, ‘আমি দেশবাসীর কাছে দোয়া চাই। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমি হ্যাটট্রিক রেকর্ড গড়ে বাংলাদেশের নাম বিশ্বের দরবারে আরো একবার উজ্জ্বল করতে পারি। বাংলাদেশের মানচিত্র ও বাংলাদেশের পতাকাকে আরো একবার উচ্চে তুলে ধরতে পারি। এর আগের দুটি রেকর্ড গড়তে আমি আমার পাশে পেয়েছিলাম ওয়ালটন গ্রুপকে। এবারও তারা আমার পাশে রয়েছে। সে জন্য ওয়ালটন গ্রুপ এবং ওয়ালটন গ্রুপের সর্বস্তরের কর্মকর্তাদের ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি ভবিষ্যতেও ওয়ালটন গ্রুপকে আমি আমার পাশে পাব।’

 


ওয়ালটনের ব্যানারে আব্দুল হালিমের নতুন বিশ্ব রেকর্ড গড়ার বিষয়ে ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আব্দুল হালিম ২০১১ সালে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল-এর পৃষ্ঠপোষকতায় একটি বিশ্ব রেকর্ড গড়েছিলেন। এরপর ২০১৬ সালে ওয়ালটনের ব্যানারে আরো একটি রেকর্ড গড়েন তিনি। চলতি মাসেই ওয়ালটনের ব্যানারে নতুন একটি বিশ্ব রেকর্ড গড়ার চূড়ান্ত প্রয়াস চালাবেন তিনি। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নিজের নাম অন্তর্ভূক্ত করার চেষ্টা করবেন। আমরা ওয়ালটন পরিবার বরাবরের মতোই তার পাশে আছি। তাকে সব ধরনের সহায়তা দিচ্ছি। যাতে ভালোভাবে তিনি রেকর্ডটি গড়তে পারেন। এর আগে বিশ্ব রেকর্ড গড়ে আব্দুল হালিম বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে। বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। ওয়ালটন পরিবার সবসময় বাংলাদেশকে প্রমোট করতে চায়। আশা করছি আব্দুল হালিম নতুন বিশ্ব রেকর্ডটি গড়ে বাংলাদেশকে আরো একবার বিশ্ব দরবারে তুলে ধরবে। তার সুস্বাস্থ্য কামনা করছি।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৭/আমিনুল/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়