ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শ্রীলঙ্কার ফ্লাইট মিস, এলপিএলে শুরুতে নেই আফ্রিদি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৫, ২৩ নভেম্বর ২০২০   আপডেট: ২০:২০, ২৫ নভেম্বর ২০২০
শ্রীলঙ্কার ফ্লাইট মিস, এলপিএলে শুরুতে নেই আফ্রিদি

লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে সোমবার শ্রীলঙ্কার ফ্লাইটে ওঠার কথা ছিল গলে গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক শহীদ আফ্রিদির। কিন্তু কোনও কারণে তা মিস করেছেন। তাতে অন্তত প্রথম দুই ম্যাচে পাকিস্তানি অলরাউন্ডারকে দলে পাবে না গলে।

আফ্রিদি তার সকালের ফ্লাইট মিস করার কথা টুইট করেছেন, ‘আজ সকালের কলম্বোর ফ্লাইট মিস করলাম। চিন্তার কিছু নেই। গলে গ্ল্যাডিয়েটর্সের হয়ে এলপিএলে অংশ নিতে আমি শিগগিরই পৌঁছে যাবো। আমার সতীর্থদের সঙ্গে যোগ দেওয়ার অপেক্ষায় আছি।’

পরের কোন ফ্লাইট ধরবেন আফ্রিদি, তা স্পষ্ট নয়। তবে গ্ল্যাডিয়েটর্সের আশা, বুধবার পৌঁছে যাবেন তাদের অধিনায়ক। একই সঙ্গে তারা ২৭ ও ২৮ নভেম্বর জাফনা স্ট্যালিওনস ও কলম্বো কিংসের বিপক্ষে আফ্রিদিকে না পাওয়ার খবর নিশ্চিত করেছে।

শ্রীলঙ্কায় পৌঁছানোর পর আফ্রিদিকে অন্তত তিন দিনের আইসোলেশনে থাকতে হবে। লিগের জৈব সুরক্ষা বলয়ে ঢোকার আগে আরও কিছুদিন শিথিল কোয়ারেন্টাইনে থাকতে হতে পারে। ৩০ নভেম্বর ক্যান্ডি টাস্কার্সের বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবে গলে। ওই ম্যাচে দেখা যেতেও পারে পাকিস্তানের সাবেক অধিনায়ককে।

আফ্রিদির অনুপস্থিতিতে সহঅধিনায়ক ভানুকা রাজাপাকসা গলের নেতৃত্ব দেবেন। আগামী ২৬ নভেম্বর হাম্বানতোতার সুরিয়াভেভা স্টেডিয়ামে কলম্বো ও ক্যান্ডির ম্যাচ দিয়ে শুরু হবে এলপিএলের প্রথম আসর।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়