ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘ব্যক্তিগত জরুরি’ কারণে পাকিস্তানে ফিরছেন আফ্রিদি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ২০:৩১, ২ ডিসেম্বর ২০২০
‘ব্যক্তিগত জরুরি’ কারণে পাকিস্তানে ফিরছেন আফ্রিদি

লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে শ্রীলঙ্কায় যাওয়ার এক সপ্তাহ পর পাকিস্তানে ফিরে যাচ্ছেন শহীদ আফ্রিদি। ‘ব্যক্তিগত জরুরি পরিস্থিতির’ কারণে তাকে দেশে ফিরতে হচ্ছে বলে গলে গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক জানান।

কতদিন দেশে থাকবেন সেই ব্যাপারে বিস্তারিত জানাননি আফ্রিদি, ১৬ ডিসেম্বর ফাইনাল। কিন্তু ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর’ দলের সঙ্গে যোগ দেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। এদিকে এলপিএলের মাঝপথে ব্যক্তিগত কারণে আফগানিস্তানে ফিরে গেছেন ডাম্বুলা ভাইকিংসের ফাস্ট বোলার আফতাব আলম।

আফ্রিদি যদি শ্রীলঙ্কায় আবার যান, তাহলে সংক্ষিপ্ত কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে। কিন্তু টুর্নামেন্টের মেডিক্যাল স্টাফরা অন্য খেলোয়াড়দের মতো তাকে সাত দিনের কোয়ারেন্টাইনে রাখতে চান না। কারণ আগেই করোনায় আক্রান্ত হয়ে সেরে উঠেছেন পাকিস্তানি অলরাউন্ডার।

প্রথমবার পাকিস্তান থেকে ফ্লাইট মিস করলেও ২৪ নভেম্বর শ্রীলঙ্কায় পৌঁছান আফ্রিদি। তিন দিন পরই তাকে মাঠে নামার অনুমতি দেওয়া হয়। করোনার অ্যান্টিবডির উপস্থিতি পাওয়ায় ২৭ নভেম্বর প্রথম ম্যাচে খেলেছিলেন তিনি। 

জাফনা স্ট্যালিওনসের বিপক্ষে প্রথম ম্যাচে ২৩ বলে ৩ চার ও ৬ ছয়ে ৫৮ রান করেন আফ্রিদি। কিন্তু হেরে যায় তার দল। তার নেতৃত্বে তিন ম্যাচ খেলে প্রত্যেকটি হেরেছে গলে। আফ্রিদি দেশে ফিরলে সহঅধিনায়ক ভানুকা রাজাপাকসার অধিনায়ক হওয়ার সম্ভাবনা বেশি।
 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়