Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

ইমনের অব্যক্ত অনুভূতি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৭, ৮ ডিসেম্বর ২০২০  
ইমনের অব্যক্ত অনুভূতি

‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’ –এ উদ্বোধনী দিনই নিজের কারিশমা দেখিয়েছিলেন পারভেজ হোসেন ইমন। ব্যাট হাতে দ্যুতি ছড়িয়ে নিজেকে মেলে ধরেন বড় মঞ্চে। পারফরম্যান্সের সেই ধারাবাহিকতা ছিল না। তবে টুকটাক রান করে যাচ্ছিলেন। হয়তো বড় কিছু জমিয়ে রেখেছিলেন নিজের জন্য। মঙ্গলবার তেমন কিছুই উপহার দিলেন যুব বিশ্বকাপ জয়ী ওপেনার। 

মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ফরচুন বরিশালের এই ব্যাটসম্যান ৪২ বলে করেছেন সেঞ্চুরি। যা বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে দ্রুততম। ২২ গজে ৯ চার ও ৭ ছক্কা হাঁকিয়ে এ ব্যাটসম্যান এলোমেলো করে দেন রাজশাহীর বোলিং আক্রমণ। 

ম্যাচ শেষে ইমন ভাষা খুঁজে পেলেন না নিজের উচ্ছ্বাস প্রকাশের, ‘আসলে বোঝানো যাবে না কেমন লাগছে।’ তবে আজকের ইনিংসটি তাকে আরও এগিয়ে নেবে সেই বিশ্বাস রয়েছে তার, ‘আমার জন্য আসলে অনেক ভালো হয়েছে, আমাকে অনেক আত্মবিশ্বাসী করে তুলেছে (এই ইনিংস)।’ 

অধিনায়ক তামিম ইকবালকে পাশে পেয়েছিলেন ইমন। দুইজন ৫৩ বলে ১১৭ রানের জুটি গড়েন। দুইজনের জুটির রসদ কী ছিল? ইমনের জবাব, ‘তামিম ভাই আমাকে শুধু বলেছেন, নিজের স্বাভাবিক খেলাটা খেলতে। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে যে, উনার ব্যাটিং দেখলে আমার নিজের আত্মবিশ্বাস তৈরি হয়। আমি মনে করি, সেটাই আমাকে অনেক সাহায্য করেছে।’ 

বরিশালের শেষ চার এখনও নিশ্চিত হয়। এই ম্যাচ হারলে তাদের আশাও শেষ হয়ে যেত। ইমনের সেঞ্চুরিতে ২২১ রানের বিশাল লক্ষ্য পেরিয়ে যায় বরিশাল। সামনেও ব্যাট হাতে একই উত্তাপ ছড়ানোর আশা তার।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়