Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

নেইমারের চোট নিয়ে স্বস্তির খবর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ১৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ২২:২৬, ১৪ ডিসেম্বর ২০২০
নেইমারের চোট নিয়ে স্বস্তির খবর

লিওঁর বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে যোগ করা সময়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন প্যারিস সেন্ত জার্মেইর ফরোয়ার্ড নেইমার। প্রতিপক্ষ ডিফেন্ডার থিয়াগো মেন্দেসের ভয়ঙ্কর ট্যাকলে গোড়ালির অসহ্য যন্ত্রণা নিয়ে স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে যেতে হয়। তবে তার চোট নিয়ে স্ক্যান রিপোর্টে স্বস্তির খবর মিলেছে।

পিএসজি মেডিক্যাল স্টাফরা যতটা ভয় পেয়েছিলেন, ততটা গুরুতর নয় নেইমারের চোট। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিয়ে বেশ কয়েকটি সংবাদমাধ্যম শঙ্কা প্রকাশ করে যে তার গোড়ালি ভেঙে গেছে কিংবা চিড় ধরেছে। কোচ থমাস টুখেলও ছিল অনিশ্চয়তার দোলাচলে। রোববার ১-০ গোলে হারের ম্যাচ শেষে তিনি বলেছিলেন, ‘সে চিকিৎসকদের সঙ্গে আছে এবং কাল (সোমবার) পরীক্ষার ফল পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে আমাদের।’

পিএসজি নিশ্চিত করেছে, গুরুতর চোট এড়িয়ে যেতে পেরেছেন নেইমার। কোনও ধরনের চিড় দেখা যায়নি তার গোড়ালিতে। সর্বশেষ স্ক্যানে কেবল তার বাঁ পায়ের গোড়ালি মচকানো দেখা গেছে। ক্লাব এক বিবৃতি দিয়েছে তাদের ওয়েবসাইটে, ‘নেইমার জুনিয়রের চোট নিয়ে স্বাস্থ্য পরীক্ষার পর আশ্বস্ত করা হচ্ছে যে লিওঁর বিপক্ষে রোববারের ম্যাচে তার গোড়ালি মচকে গেছে। ৪৮ ঘণ্টার মধ্যে আরও পরীক্ষা নিরীক্ষা করা হবে।’ এখন তারা দেখতে চায়, লিগামেন্টের কোনও ক্ষতি হয়েছে কি না।

আগামী বুধবার লরিয়েঁর বিপক্ষে যে নেইমার থাকবেন না তা নিশ্চিত। কিন্তু সমর্থকদের বিশ্বাস পূর্ণ ফিটনেস ফিরে পেয়ে চার দিন পর লিঁলের বিপক্ষে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে দেখা যাবে।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়