ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

সোমবার থেকে শুরু হচ্ছে তারকাবহুল ওয়ালটন এমপিএল

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ২০ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:৪৯, ২০ ডিসেম্বর ২০২০
সোমবার থেকে শুরু হচ্ছে তারকাবহুল ওয়ালটন এমপিএল

ময়মনসিংহের ক্রিকেট ঐতিহ্যে নতুন প্রাণ ফেরাতে আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)। টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন। 

এ উপলক্ষে রোববার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমএমসিএ)।

৬টি দল নিয়ে পাঁচদিনের এ টুর্নামেন্টের সব খেলা হবে সার্কিট হাউজ মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হিসেবে টুর্নামেন্টটি হবে ১০০ বলের নতুন ফরম্যাটে। ওয়ালটনের সহযোগিতায় আয়োজিত এই টুর্নামেন্টে প্রতিদিন দুটি গ্রুপের দুটি করে খেলা হবে। 

২১ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত ময়মনসিংহের ঐতিহ্যবাহী সার্কিট হাউজ মাঠে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। মোট ৬টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। প্রতিযোগিতায় ম্যাচ হবে নয়টি। দুইটি সেমিফাইনাল ও একটি ফাইনাল দেখানো হবে টি স্পোর্টস চ্যানেলে।

সকাল পৌনে ১০টা ও দুপুর সোয়া একটায় খেলা অনুষ্ঠিত হবে। প্রতিটি দলে জাতীয় দলের দুইজন করে খেলোয়াড় অংশ গ্রহণ করবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। তারা আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন। 

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি দিলীপ পান্ডে, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফারুক খান পাঠান, উপদেষ্টা ও জাতীয় দলের সাবেক খেলোয়াড় সানোয়ার হোসেন এবং আনোয়ার হোসেন চৌধুরী।

১২ আইকন ক্রিকেটার: মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, শাহরিয়ার নাফিস, মোহাম্মদ আশরাফুল, ইলিয়াস সানী, আরাফাত সানী, শুভাগত হোম, আকবর আলী, তৌহিদ হৃদয়, রাকিবুল হাসান, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন। 

ঢাকা/মিলন/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়