ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এমবাপ্পেদের ঘুম বন্ধে বার্সা সমর্থকদের ‘আতশবাজি’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:১৪, ১৬ ফেব্রুয়ারি ২০২১
এমবাপ্পেদের ঘুম বন্ধে বার্সা সমর্থকদের ‘আতশবাজি’

বার্সেলোনা বনাম পিএসজির খেলা ছিল একটা সাধারণ ম্যাচের মতোই। ২০১৭ সালে চ্যাম্পিয়নস লিগের পর বাড়তে থাকে প্রতিদ্বন্দ্বীতা। রেকর্ড ট্রান্সফারে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার প্যারিসে পাড়ি জমানোর পর পালটে যায় পুরো দৃশ্যপটই।

এখন আর এটি একটি সাধারণ ম্যাচ নয়। তারায় ভরা দল দুটির খেলায় থাকে পুরো ফুটবল বিশ্বের নজর। ২০১৭ সালের পর চলতি মৌসুমের নকআউট পর্বে  আবার মুখোমুখি হচ্ছে বার্সা-পিএসজি।

শেষ ষোলোর প্রথম লেগে পিএসজিকে আতিথেয়তা দেবে বার্সেলোনা। বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ২টায় মুখোমুখি হবেন মেসি-এমবাপ্পে। ইনজুরির কারণে পিএসজি পাচ্ছে না তাদের সেরা অস্ত্র নেইমারকে।

খেলার আগেই পিএসজি খেলোয়াড়দের দুর্বল করে ফেলতে এক অদ্ভুত কাণ্ড ঘটিয়েছে বার্সার সমর্থকরা। এমবাপ্পে-ইকার্দিরা এখন বার্সায় অবস্থান করছেন। ৯০ মিনিটের লড়াইয়ে নামার আগে সবারই চাই ফিট থাকা। তার জন্য দরকার শান্তির ঘুম। সঙ্গে আছে প্যারিস থেকে বার্সেলোনা উড়ে যাওয়ার ধকল।

পিএসজির খেলোয়াড়দের এই শান্তির ঘুমে ব্যাঘাত ঘটাতে চেষ্টা করছেন কাতালান সমর্থকরা। রাতে টিম হোটেলের সামনে এসে তারা আতশবাজির আয়োজন করেছে। আতশবাজির আওয়াজে এমবাপ্পেদের ঘুমের সমস্যা করার জন্যই সমর্থকরা এমন কাণ্ড ঘটিয়েছেন। ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়