Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

রোনালদোর বিক্রি মূল্য ‘চূড়ান্ত’ করেছে জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ১২ মার্চ ২০২১   আপডেট: ১৭:৩১, ১২ মার্চ ২০২১
রোনালদোর বিক্রি মূল্য ‘চূড়ান্ত’ করেছে জুভেন্টাস

বহু হাঁক ডাক দিয়ে পর্তুগিজ সুপারস্টারকে রিয়াল মাদ্রিদ থেকে তুরিনে উড়িয়ে নিয়ে এসেছে ওল্ড লেডিরা। কিন্তু কাজের কিছু হয়নি। টানা তিন তিনবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে (ইউসিএল) ব্যর্থ জুভেন্টাস, ব্যর্থ ক্রিস্টিয়ানো রোনালদো।

চলতি মওসুমে পোর্তোর বিপক্ষে হেরে মিইয়ে যায় ইউরোপ সেরা হওয়ার স্বপ্ন। এর পরেই আলোচনা শুরু হয় রোনালদোর তুরিনে থাকা নিয়ে। দেশটির ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট ফুটবল ইতালিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, জুভেন্টাস কর্তৃপক্ষ ইতিমধ্যে রোনালদোর সঙ্গে দেখা করেছেন, চূড়ান্ত করেছেন বিক্রি মূল্য।

রোনালদোর সঙ্গে জুভেন্টাসের চুক্তি রয়েছে ২০২২ সালের জুন পর্যন্ত। সিআরসেভেনকে কোনো ক্লাব যদি তাদের দলে ভেড়াতে চায় তাহলে খরচ করতে হবে কমপক্ষে ২৯ মিলিয়ন ইউরো। ইতালিয়ান গণমাধ্যমের ভাষ্য অনুযায়ী এই মূল্যে রোনালদোকে বিক্রি করতে পারলে আর্থিক ক্ষতি এড়াতে পারবে জুভেন্টাস।

পোর্তোর বিপক্ষে ম্যাচের আগে রোনালদোর ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠেছিল। যদিও ঐ সময় ক্লাবটির চিফ ফুটবল অফিসার ফ্যাবিও পারাটিসি জানিয়েছিলেন এখন এ বিষয়ে কথা বলা সমীচীন নয়।

‘ভাগ্যবশত রোনালদোর সঙ্গে আরও এক বছর চুক্তি রয়েছে। আমাদের সময় রয়েছে তার সঙ্গে কথা বলার জন্য। এ বিষয়ে কথা বলার জন্য এখন সঠিক সময় নয়।’

১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রোনালদোকে ২০১৮ সালে নিয়ে এসেছিল জুভেন্টাস। ওল্ড লেডিদের জার্সিতে এখন পর্যন্ত ১২১ ম্যাচে ৯২টি গোল করেন। চলতি মৌসুমে তার পা থেকে আসে ৩২ ম্যাচে ২৭ গোল।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়