ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রোনালদো জুভেন্টাসের ‘ভবিষ্যৎ’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ১৫ মার্চ ২০২১  
রোনালদো জুভেন্টাসের ‘ভবিষ্যৎ’

রিয়াল মাদ্রিদে ক্রিস্টিয়ানো রোনালদোর ফেরার গুঞ্জনের প্রতিক্রিয়া ব্যক্ত করলেন জুভেন্টাস ডিরেক্টর ফাবিও পারাতিসি। পর্তুগিজ উইঙ্গারের চলে যাওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়ে তাকে তুরিন ক্লাবের ‘ভবিষ্যৎ’ বললেন তিনি।

শেষ ষোলোর দ্বিতীয় লেগে গোল হওয়ার পথে সার্জিও অলিভেইরার ফ্রি কিক সামনাসামনি না ঠেকিয়ে পেছন ফেরায় সমালোচিত হন রোনালদো। সাবেক জুভেন্টাস কোচ ফাবিও ক্যাপেলো পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর এমন কান্ডকে ‘ক্ষমার অযোগ্য ভুল’ বলেছিলেন। চ্যাম্পিয়নস লিগ থেকে জুভরা ছিটকে যাওয়ায় সাবেক প্রেসিডেন্ট জিওভান্নি কোবোয়ি গিগলি এই মৌসুম শেষে ক্লাবের বোঝা হয়ে থাকা রোনালদোকে বিদায় করার দাবি জানান।

ম্যাচ শেষে বিভিন্ন প্রতিবেদনে জানা যায়, ম্যাচের ফল নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন রোনালদো এবং তিনি মাদ্রিদে ফেরার ব্যাপারে ভাবছেন। এরই প্রতিক্রিয়ায় পারাতিসি স্কাই স্পোর্ত ইতালিয়াকে সমালোচনার ব্যাপারে বলেন, ‘এসব আমাকে হাসায়। আমার ক্যারিয়ারে আমি কখনও চিন্তা করিনি যে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে বিতর্ক শুনতে হবে। একটি ছোট্ট শহরে আমি বড় হয়েছি। সেখানে বিভিন্ন জায়গায় আমি (রবার্তো) বাজ্জিও কিংবা (সান্দ্রো) মাজ্জোলা সম্পর্কে এমন অনেক সমালোচনা শুনতাম। কিন্তু এখন রোনালদোকে নিয়ে তা হবে, ভাবিওনি।’

রোনালদো ক্লাবের জন্য কতটা অর্থবহ তা পরের বক্তব্যে পরিষ্কার করলেন পারাতিসি, ‘তিনি সিরি আ’র শীর্ষ গোলদাতা। পাঁচবার ব্যালন ডি’অর জিতেছেন। তাকে পাওয়া নিঃসন্দেহে বিশাল ব্যাপার, তিনি জুভেন্টাসের ভবিষ্যতের প্রতিনিধিত্ব করেন।’

এই সমালোচনার পাল্টা জবাব পারাতিসি দিয়েছিলেন ক্যাগলিয়ারির বিপক্ষে ম্যাচ শুরুর আগে। সিআরসেভেনও সমালোচকদের মুখে চপেটাঘাত করলেন ম্যাচের প্রথমার্ধেই হ্যাটট্রিক করে।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়